গ্রীনলাইনের সাথে কার্গোর সংঘর্ষের পরের ভিডিও ভাইরাল

প্রকাশিত: ২২ এপ্রিল ২০১৭, ০৮:৩৩ পিএম

বরিশাল থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাওয়া এমভি গ্রীন লাইন-২ এর সঙ্গে একটি কার্গোর মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে কার্গোটি ডুবে গেছে। এসময় গ্রীন লাইন ২ এ থাকা যাত্রীরা কিছু আচ করতে পারেনি। অনেক যাত্রীকে কার্গো ডোবার ভিডি মোবাইল ধারণ করতে দেখা যায়। এর মধ্যে একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। ভিডিওটিতে দেখা যায় কার্গোটি গ্রীন লাইনের সাথে ধাক্কা লাগার সাথে সাথে ডুবতে শুরু করে। এর পর কার্গোতে থাকা লোকজন লাফিয়ে পানিতে পরে।

এরপর যখন গ্রীন লাইনে থাকা যাত্রীরা বুঝতে পারে তাদের ওয়াটার বাসও নিচে ফুটো হয়ে পানি ঢুকছে তখন তাদের মধ্যে আতংক ছড়িয়ে পরে।

উল্লেখ্য, বরিশালের সদর উপজেলার লামছড়ি এলাকা সংলগ্ন কীর্তনখোলা নদীর চরবাড়িয়া পয়েন্টে যাত্রীবাহী এম.ভি. গ্রিন লাইন-২ লঞ্চের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ডুবে গেছে কয়লা বোঝাই একটি কার্গো ট্রলার। তবে ডুবতে ডুবতে তীরে পৌঁছাতে সক্ষম হয়েছে লঞ্চটি। শনিবার বিকাল সাড়ে ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

লামছড়ি ভাঙনকবলিত এলাকা অতিক্রমের সময় এই মুখোমুখি সংঘর্ষ হয়। এতে কার্গোটি ডুবে যায়। গ্রীন লাইনের তলা ফেটে গেলে যাত্রীরা আতংকে চিৎকার শুরু করেন। একপর্যায়ে তাদেরকে লামছড়ি এলাকায় নামিয়ে দেওয়া হয়।

ভিডিওটি দেখতে এই লিংকে ক্লিক করুন

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: