ঠাকুরগাঁওয়ে প্রথম চা কারখানার উৎপাদন শুরু

প্রকাশিত: ২৫ এপ্রিল ২০১৭, ০৭:০৯ পিএম

ফরিদুল ইসলাম(রঞ্জু),ঠাকুরগাঁও থেকে: ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার চাড়োল ইউনিয়নের সাহবাজপুরে গ্রিন ফিল্ড টি ইন্ডাস্ট্রিজ লিমিটেড নামের একটি বেসরকারি চা কারখানার উদ্বোধন হয়েছে।আর এই উদ্বোধনের মধ্য দিয়ে ঠাকুরগাঁওয়ে প্রথম উৎপাদন শুরু হলো চা।মঙ্গলবার দুপুরে প্রধান অতিথি হিসেবে কারখানাটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন ঠাকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মো: দবিরুল ইসলাম(এমপি)।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ চা বোর্ডের চেয়ারম্যান মেজর জেনারেল মো: সাফিনুল ইসলাম (এনডিসি,পিএসসি),সাবেক সচিব এএম আব্দুল জব্বার ও জেলা প্রশাসক আব্দুল আওয়াল।উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গ্রীন ফিল্ড টি ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক মো: ফয়জুল ইসলাম(হিরু)।

&dquote;&dquote;

উল্লেখ্য, জেলার বালিয়াডাঙ্গী উপজেলার মাটি চা চাষের জন্য বেশ উপযোগি হওয়ায় অত্র এলালায় চা চাষ বেশ জনপ্রিয় হয়ে উঠেছে।এবার কারখানা চালু হওয়ায় চা চাষে বিপ্লব ঘটতে পারে এবং বদলে যেতে পারে ঐ উপজেলার অর্থনীতির চাকা।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: