আমি হারিয়ে যাই নি, আমি আছি: মাহি

২১ মে, ২০১৭ ১৯:০৭:৩০

আরেফিন সোহাগ,
স্টাফ করেসপন্ডেন্ট:

দুই বাংলার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। ‘ভালবাসার রং’ ছবির মধ্য দিয়ে মাহি সিনেমা জগতে অত্মপ্রকাশ করেন। বর্তমানে মাহিয়া মাহি বাংলাদেশের একজন হাই প্রোফাইল অভিনেত্রী। দীর্ঘ দুই বছর পর্দায় দেখা যায়নি এই হার্টথ্রব নায়িকাকে।

এবার মাহি পর্দায় আসছেন ভিন্ন চরিত্রের গল্প নিয়ে। নির্মাতা অনন্য মামুন দুই বাংলার তিন নায়ককে নিয়ে ত্রিভুজ প্রেমের গল্পের ছবি তৈরি করতে চলেছেন সিনেমা ‘তুই শুধু আমার’। আর এই তিন নায়কের বিপরীতে দেখা যাবে মাহিয়া মাহিকে। বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনায় নির্মিত হবে ছবিটি।

বর্তমান কাজ এবং আগামী দিনের পরিকল্পনা নিয়ে কথা বললেন বিডি২৪লাইভ ডট কমের বিনোদন প্রতিবেদকের সাথে। আলাপচারিতায় মাহি তুলে ধরেন তার ভক্তদের ভালোবাসার কথা সেই সাথে কৃতজ্ঞতা প্রকাশ করেন যারা খুব কাছ থেকে মাহিকে সাপোর্ট দিয়েছেন।

মাহিয়া মাহি বিডি২৪লাইভকে বলেছেন, “আসলে অনেক দিন পর আমি পর্দায় আসছি এটা আমার জন্য অনেক ভালো লাগছে। আমার দর্শক আমাকে আবারও দেখতে পাবেন। আর ‘তুই শুধু আমার’ বিগ বাজেটের ছবি। এর আগেই আমি বিগ বাজেটের ছবিতে কাজ করেছি।”

মাহি বলেন, “আমার দর্শকে আমি বলবো আমি আছি আমি এখনও হারিয়ে যাইনি। আপনারা আমাকে অনেক সাপোর্ট দিয়েছেন যা আমার জন্য অনেক বড় পাওয়া। আমি আপনাদেরকে আগামীতে আরো ভালো কিছু উপহার দিবো। সবাই আমার জন্য দোয়া করবেন।”

মাহি আরো বলেন, “আসলে এই প্রথম আমি আমার টিমের বাইরে কাজ করতে যাচ্ছি। আমি মিস করবো আমার কাছের মানুষ গুলোকে। আমার অনেক ভালো লাগছে এই কাজটি করতে পেরে। কিন্তু আমার খারাপ লাগার বিষয় হচ্ছে আমি মিস করবো সবাইকে।”

উল্লেখ্য, ২ জুন থেকে লন্ডনে ‘তুই শুধু আমার’ ছবিটির শুটিং শুরু হবে। সেখানে টানা ২০ দিন শুটিং করার পর বাংলাদেশে সাতদিন শুটিং হবে জুলাই মাসে। এরপর ভারতে তিন দিনের শুটিং হবে বলে জানা গেছে।

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: