কুবিতে বঙ্গবন্ধু পরিষদের (একাংশ) নবীন শিক্ষকদের বরণ

প্রকাশিত: ২৩ মে ২০১৭, ০৭:৩৪ এএম

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন বিভাগে সদ্য নিয়োগপ্রাপ্ত শিক্ষকদের বরণ করে নিয়েছে বিশ্ববিদ্যালয় বঙ্গবন্ধু পরিষদ (একাংশ)। মঙ্গলবার দুপুরে বঙ্গবন্ধু পরিষদ (একাংশ) শিক্ষক লাউঞ্জে নবীণ শিক্ষকদের বরণ ও মতবিনিময় সভার আয়োজন করে।

সংগঠনের সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক ও বাংলা বিভাগের প্রভাষক সুমাইয়া আফরিন সানির সঞ্চালনায় এবং সংগঠনের সভাপতি ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট দুলাল চন্দ্র নন্দীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন পরিষদের (একাংশ) সাধারণ সম্পাদক ও বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন। এতে আরও বক্তব্য রাখেন সংগঠনের সহ- সভাপতি ও একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের সহকারী অধ্যাপক শুভ ব্রত সাহা,ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের সহকারী অধ্যাপক জি এম আজমল আলী কাওসার,অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক নবীন কর কুন্ডু, নবীন শিক্ষক মোহাম্মদ জুলহাস উদ্দিন,শাহ একলিমুর রেজা,নূর মোহাম্মদ রাজু ও শরিফুল ইসলাম।অনুষ্ঠানে বাণিজ্য অনুষদের সাবেক ডিন ড.বিশ্বজিৎ চন্দ্র দেব, ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান ড.শেখ মকছেদুর রহমান, নবীন শিক্ষকরাসহ বিভিন্ন বিভাগের শিক্ষক ও সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।

পরে নবীন শিক্ষকরাসহ বঙ্গবন্ধু পরিষদের (একাংশ) নেত্ববৃন্দ উপাচার্য প্রফেসর ড. মোঃ আলী আশরাফকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়ে সৌজন্য সাক্ষাৎ করেন এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: