ছাত্রলীগকে আরও গতিশীল করতে হবে: সোহাগ

প্রকাশিত: ২৩ মে ২০১৭, ০৫:২৭ পিএম

ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান সোহাগ বলেন, যে সমস্ত ইউনিটে ছাত্রলীগের পূর্নাঙ্গ কমিটি নাই, সেসব ইউনিটে পূর্নাঙ্গ কমিটি দিয়ে ছাত্রলীগকে গতিশীল এবং আরও শক্তিশালী করতে হবে। সোমবার ছাত্রলীগের রাজশাহী বিভাগীয় প্রতিনিধি সভায় ছাত্রলীগ নেতা-কর্মীদের উদ্দেশ্যে তিনি এ সব কথা বলেন।

তিনি আরো বলেন, ওয়ার্ড শক্তিশালী হলে ইউনিয়ন শক্তিশালী হবে। ইউনিয়ন শক্তিশালী হলে উপজেলা শক্তিশালী হবে। এভাবে তৃণমূল শক্তিশালী শেখ হাসিনার হাত শক্তিশালী হবে। আর দেশরত্ন শেখ হাসিনার হাত শক্তিশালী হলে বাংলাদেশ শক্তিশালী হবে।

সোহাগ বলেছেন, ছাত্রলীগের সামনের চ্যালেঞ্জ ২০১৯ সালের জাতীয় নির্বাচন। নির্বাচনকে কেন্দ্র করে শেখ হাসিনার উন্নয়নমূলক কাজ সবার কাছে পৌঁছে দেয়ার দায়িত্ব ছাত্রলীগের প্রত্যেক নেতা-কর্মীর। তাই এখন থেকে দেশের উন্নয়নের কথা জনগনের কাছে পৌঁছে দিতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন, ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন, সহ-সভাপতি মিজানুর রহমান, আসিবুল্লাহ মিথুন, অরণা জামান, দপ্তর সম্পাদক দেলোয়ার সাহাজাদা, প্রচার সম্পাদক সাইফুদ্দিন বাবু, কর্মসূচী ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক রাকিব হোসেন প্রমুখ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: