চাপাইনবাবগঞ্জে চানপাড়া এলাকায় জঙ্গি অভিযান চলছে

প্রকাশিত: ২৪ মে ২০১৭, ০৮:১৪ এএম

চাপাইনবাবগঞ্জের গোমস্তাপুরের চানপাড়া এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে তিনটি বাড়ি ঘিরে রেখেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটলিয়ন (র‌্যাব)। গ্রাম তিনটি হলো চানপুর চকপোস্তুম, বালুগ্রাম ও শিমুলতলা। চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব-৫-এর কোম্পানি কমান্ডার এ কে এম এনামুল করিম এ তথ্য নিশ্চিত করেছেন। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্যকর অবস্থা বিরাজ করছে।

মহিউদ্দিন জানান, টিনশেড বাড়ি তিনটির দরজা বাইরে থেকে বন্ধ করে র‌্যাব কিছুটা দূরে অবস্থান নিয়েছে। ঘিরে রাখা বাড়িগুলোতে বিস্ফোরক আছে বলে দাবি করছে র‌্যাব।

এনামুল করিম বলেন, ‘মঙ্গলবার (২৩ মে) দিবাগত রাতে জঙ্গিবিরোধী অভিযানে তিন জঙ্গিকে আটক করা হয়। তাদের কাছ তিন কেজি গান পাউডার, একটি বিদেশি পিস্তল, চার রাউন্ড গুলি ও একটি ম্যাগজিন জব্দ করা হয়। এই তিন জঙ্গির কাছ থেকে পাওয়া তথ্যের ভিত্তিতেই তিনটি বাড়ি ঘিরে রাখা হয়েছে। আমরা ধারণা করছি, এই তিনটি বাড়িতে জঙ্গিরা রয়েছে।’

প্রসঙ্গত, এর আগে গত ২৬ এপ্রিল ভোর থেকে পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটের সদস্যরা চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নের শিবনগর এলাকার একটি বাড়ি জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখে। ওই অভিযানে আত্মঘাতী হয়ে আস্তানাটি ভাড়া নেওয়া আবুসহ চার জঙ্গি নিহত হয়। এছাড়া, জঙ্গি আবুর স্ত্রী সুমাইয়া ও আবুর ছোট মেয়ে চার বছর বয়সী সাজিদা খাতুনকে উদ্ধার করা হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: