নিহত নেতাকে বিএনপি চেয়ারপার্সনের আর্থিক সহায়তা প্রদান

প্রকাশিত: ২৪ মে ২০১৭, ০৩:৪২ পিএম

ঝিনাইদহের মহেশপুর উপজেলার পুর্ব দারিয়াপুর গ্রামে ২০১৩ সালের ২১ মার্চ পুলিশের গুলিতে নিহত যুবদল নেতা ইন্তাদুল ইসলাম মন্ডলের অসহায় পরিবারকে নগদ আর্থিক সহায়তা প্রদান করেছেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া। গতকাল মঙ্গলবার বিকালে বিএনপি চেয়ারপার্সনের পাঠানো প্রতিনিধি দল নিহত ইন্তাদুল ইসলামের বাবা ও ২ নাবালিকা কন্যার হাতে নগদ এক লাখ পঁচিশ হাজার টাকা তুলে দেন। 

প্রতিনিধি দলে এ সময় কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, সহ-তথ্য ও গবেষনা সম্পাদক আমিরুজ্জামান খান শিমুল, নির্বাহী কমিটির সদস্য শেখ শামিম, নির্বাহী কমিটির সদস্য ওমর ফারুক শাফিন, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি এজমাল হোসেন পাইলট ও কবির হোসেন এবং স্থানীয় বিএনপি ও অংগসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় এক সংক্ষিপ্ত আলোচনা সভায় সাবেক ছাত্রনেতা শহিদুল ইসলাম বাবুল বলেন এই ধরনের সকল হত্যাকান্ডের বিচার করা হবে এবং আগামীতে ৫ জানুয়ারি মার্কা নির্বাচন করতে দেওয়া হবে না। তিনি আরও বলেন সকলের অংশগ্রহণমুলক নির্বাচনের মাধ্যমে বিএনপি অচিরেই সরকার গঠন করবে।

উল্লেখ্য চারদলীয় জোট ঘোষিত অসহযোগ আন্দোলন চলাকালে তিনি নিহত হন। এ সময় গুলিবিদ্ধ হন আরো চার জন। নিহত ইন্তাদুল মহেশপুর উপজেলার নাটিমা ইউনিয়নের পুর্বদারিয়াপুর গ্রামের গাজিউর রহমান গাজু মন্ডলের ছেলে। তিনি নাটিমা ইউনিয়নের ৯ নং ওয়ার্ড যুবদলের প্রচার সম্পাদক ছিলেন।
 

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: