পুলিশ বলছে হত্যার সুষ্ঠু বিচার পাবেন, কিন্তু মামলা নিচ্ছেনা

প্রকাশিত: ২৪ মে ২০১৭, ০৫:০৫ পিএম

নাজমুস সাকিব সোহান
স্টাফ করেসপন্ডেন্ট:

ছেলের হত্যার বিচার ও হত্যা কারির দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানিয়েছেন নিহত হাসিবের বাবা ফারুক হোসেন। বুধবার জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত এক মানববন্ধনে তিনি এই দাবি জানান।

নিহত হাসিবের বাবা ফারুক হোসেন বলেন, হাসিবকে জন্মদিনের দাওয়াতের কথা বলে বাসায় ফোন দিয়ে নিয়ে যায় রাহুল। তার পর থেকে আর কোন খবর পাওয়া যায় না হাসিবের। তাকে ফোন দিলে তার ফোন বন্ধ পাওয়া যায়।

তিনি বলেন, আমরা অনেক খোজা খুজির পর তার কোন খোঁজ পাইনি। অবশেষে গত রবিবার বিকেল চার টায় হাসিবের প্যান্টের পকেটে পাওয়া ভিসিটিং কার্ড পেয়ে পুলিশ ফোন দিয়ে বলে পানিতে ডোবা একটা লাশ পাওয়া গেছে, আপনারা আসলে লাশ তোলা হবে।কিন্তু আমরা সেখানে যাওয়ার পূর্বেই লাশটি মিডফোট হাসপাতালের মর্গে পাঠানো হয়।

তিনি অভিযোগ করে আরো বলেন, আমরা কেরানীগঞ্জ থানায় মামলা করার জন্য যাই, এস আই ও ওসির কাছে ঘটনা বললে, তারা হাসিবের মোবাইল নম্বর নিয়ে ট্র্যাকিং করে রাহুলের কাছে পায়। এবং পুলিশ আশা দেয় আপনারা সুষ্ঠু বিচার পাবেন। কিন্তু ২০ দিন পরেও আমরা কোন সুষ্ঠু বিচারতো দূরে থাক এখন পর্যন্ত পুলিশ মামলা নেয়নি।

পুলিশের কাছে অকুল আবেদন করে এক বাবা চিঠি লিখে বলেন।, আমার ছেলে হাসিব (২৪) হত্যার বিচার চাই। গত ২৮-০৪-২০১৭ তারিখে জন্মদিনের দাওয়াত দিয়ে হাসিবকে বাসায় ডেকে নিয়ে যায় রাহুল।

নিহত হাসিব তার বাবা-মায়ের সাথে রাজধানীর ধলপুরের পশ্চিম গোলাপবাগের ২১/১ বাসায় থাকতেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: