গাজীপুরে স্যামসাংয়ের ব্র্যান্ড শপ উদ্বোধন

প্রকাশিত: ২৪ মে ২০১৭, ০৭:১৬ পিএম

বিজ্ঞান ও প্রযুক্তি ডেস্ক: স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ তাদের গাজীপুর গ্রাহকদের জন্য এক ছাদের নিচে স্যামসাংয়ের আসল পণ্যের চাহিদা মেটাতে ৫০তম ব্র্যান্ড শপ উদ্বোধন করেছে। স্যামসাং অনুমোদিত ডিস্ট্রিবিউটর ফেয়ার ইলেক্ট্রনিক্স লিমিটেড (এফইএল) এই ব্র্যান্ড শপটি পরিচালিত হবে।

গাজীপুরের এই ব্র্যান্ড শপে গ্রাহকরা ক্রয় করতে পারবেন টেলিভিশন, রেফ্রিজারেটর, এয়ার কন্ডিশনার, মাইক্রোওয়েভ ওভেন, ওয়াশিং মেশিন এবং স্মার্টফোনসমূহ। এই ব্র্যান্ড শপে গ্রাহকরা আরও উপভোগ করতে পারবেন সব ধরনের আসল ইলেকট্রনিক ডিভাইসগুলোর ওয়ান স্টপ শপিং অভিজ্ঞতা।

ব্র্যান্ড শপটি উদ্বোধন করেন স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন এবং ফেয়ার ইলেকট্রনিক্স লিমিটেডের (এফইএল) ম্যানেজিং ডিরেক্টর রুহুল আলম আল মাহবুব। এতে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের হেড অব কনজ্যুমার ইলেকট্রনিক্স ফিরোজ মোহাম্মদসহ অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: