‘গুলশান কার্যালয়ে তল্লাশির মাধ্যমে সরকার তাদের দুর্বলতা প্রকাশ করেছে’

প্রকাশিত: ২৫ মে ২০১৭, ০৪:১৭ পিএম

আব্দুল্লাহ আল মামুন,
স্টাফ করেসপন্ডেন্ট:

গুলশান কার্যালয়ে তল্লাশির মাধ্যমে সরকার তাদের দুর্বলতা প্রকাশ করেছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন। তিনি বলেন, খালেদা জিয়ার কার্যালয়ে তল্লাশির বিষয়ে প্রধানমন্ত্রী, মন্ত্রী ও এমপিরা যানেন না। এই তল্লাশি না কী গোয়েন্দা সংস্থার পরামর্শে হয়েছে। সরকারের কাছে আমার প্রশ্ন, গোয়েন্দা সংস্থার পরামর্শ আপনাদের জন্য ভালো হয়েছে না কী খারাপ? সরকারের সময় যখন শেষ হয়ে যায় তখন এরকম ভুল করেন বলে মন্তব্য করেন তিনি।

২৫ই মে বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবে ৯০’র ডাকসু ও সর্বদলীয় ছাত্র ঐক্য আয়োজিত এক সমাবেশে এ মন্তব্য করেন।‘বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকনের মুক্তির দাবি’ শীর্ষক এ সমাবেশে রমজানের পরেই সহায়ক সরকারের রূপরেখা দিবে বিএনপি উল্লেখ করে দলটির এই সিনিয়র নেতা বলেন, রমজানের পরেই সহায়ক সরকারের রূপরেখা ঘোষণা করবেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

সিইসিকে উদ্দেশ্য করে খন্দকার মোশাররফ হোসেন বলেন, জাতীয় নির্বাচনের ইসি রোডম্যাপ দিয়েছে। রোডম্যাপ কোথায় হয়, রাস্তা কোথায় হয়? সমতল ভূমি থাকলে রাস্তা বানানো সম্ভব হয়। সমান সুযোগ ও সমতল মাঠ তৈরী করতে হবে। আর এজন্য লেভেল প্লিয়ং ফিল্ড থাকবে হবে। এটা না করে আপনি যতই রাস্তা বানান না কেনো সেই রাস্তা নির্মান সম্ভব হবে না। রোডম্যাপ ঠিক করুন, আমরা সহযোগিতা করবো- সিইসিকে বলেন তিনি।

ডাকসু’র সাবেক ভিপি আমান উল্লাহ আমানের সভাপতিত্বে সমাবেশ আরো উপস্থিত ছিলেন, বিএনপি নেতা শামসুজ্জামান দুদু, হাবিবুর রহমান হাবিব, হাবিব- উন-নবী-খান সোহেল, শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী প্রমুখ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: