পাবনায় গাছের সাথে পুলিশ ভ্যানের ধাক্কা: ওসিসহ আহত ৪

প্রকাশিত: ২৫ মে ২০১৭, ০৮:৪৯ পিএম

পাবনা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ মোঃ মকবুল হোসেনকে রিসিভ করতে গিয়ে ভাঙ্গুড়া থানা পুলিশের একটি পিকাপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা খায়। এতে ওসি (তদন্ত) সহ ৪জন আহত হয়েছে।

২৫ মে বৃহস্পতিবার সকাল ৯ টার দিকে পাবনার ভাঙ্গুড়ার দিয়ারপাড়া রোডে রেল গেটের সামনে এ ঘটনা ঘটে। আহতরা হলেন ওসি (তদন্ত) আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম, এএসআই জিল্লুর রহমান, কনস্টেবল গোলজার আলী ও রবিউল ইসলাম।

ভাঙ্গুড়া থানার ওসি নজরুল ইসলাম জুয়েল জানান, ঢাকা থেকে ভাঙ্গুড়া আসার পথে পাবনা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ মোঃ মকবুল হোসেনকে ভাঙ্গুড়া থানা পুলিশ উপজেলার রামচন্দ্রপুর সীমানা থেকে রিসিভ করার উদ্দেশ্যে সকালে পিকাপ ভ্যানে করে রওনা দেন। তারা সেখানে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনার শিকার হন। দুর্ঘটনায় পিকাপ ভ্যানটি দুমড়ে মুছড়ে গিয়েছে। স্থানীয়রা আহত পুলিশ সদস্যদের উদ্ধার করে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক হালিমা খাতুন জানান, আহতদের শরীরের বিভিন্ন স্থানে কেঁটে ও ফুলে গেছে। সুস্থ হতে কয়েকদিন সময় লাগবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: