কেমন যাবে দিনটি, ২৭ই মে ২০১৭ শনিবার    

প্রকাশিত: ২৬ মে ২০১৭, ১০:০০ পিএম

আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি মিথুন, আপনার ওপর প্রভাবকারী গ্রহ:মঙ্গল ও বুধ। ২৭ তারিখে জম্ম হবার কারনে আপনার ওপর মঙ্গলের প্রভাব স্পষ্ট। আপনার শুভ সংখ্যা: ৯,১৮,২৭। আপনার শুভ বর্ণ: লাল ও সবুজ । শুভ গ্রহ ও বার: মঙ্গল ও বুধ । শুভ রত্ন: প্রবাল ও পান্না। চন্দ্রের অবস্থান: আজ চন্দ্র বৃষ রাশিতে অবস্থান করবে, সকাল : ১০:৫০ থেকে মিথুন রাশিতে অবস্থান করবে। ২য়া তিথি, রাত : ৯:১৯ থেকে ৩য়া তিথি চলবে।

মেষ রাশি (২১ মার্চ - ২০ এপ্রিল): আজ মেষ রাশির জাতক জাতিকাদের দিনটি ভালো যাবে। বকেয়া টাকা আদায়ের যোগ প্রবল। খুচরা ও পাইকারী ব্যবসায়ীরা আজ বাকিতে লেনদেন না করলেই ভালো করবেন। জাতিকাদের সঞ্চয়ের সুযোগ আসবে। খাদ্য দ্রব্য ও পোষাক ব্যবসায়ীদের দিনটি ভালো যাবে। উপস্থাপকদের দিনটি লাভদায়ক।

বৃষ রাশি (২১ এপ্রিল - ২০ মে): আজ বৃষ রাশির জাতক জাতিকাদের মানসিক অস্থিরতা দেখা দেবে। ঠান্ডামাথায় চিন্তা করতে পারবেন না বলে ব্যবসা ও পারিবারিক জীবনে কিছু জটিলাতর সম্মূখীন হতে হবে। আপনার ঠান্ডাজনিত রোগের উপশম হবে না। শিশু কিশোরদের দিনটি ভালো যাবে। কোনো প্রতিযোগিতা মূলক পরীক্ষায় অংশ নিতে পারেন।

মিথুন রাশি (২১ মে - ২০ জুন): আজ আপনার ভ্রমনে থাকার সম্ভাবনা প্রবল। হটাৎ করে ব্যবসায়ীক বা অফিশিয়াল কাজে দূরে কোথাও যেতে হতে পারে। দৈনন্দিন ব্যয় বৃদ্ধি পাবে। কিন্তু সে পরিমানে আয় হবে না। ট্রাভেল এজেন্ট ও এয়ার টিকিটিং এর ব্যবসার সাথে জড়িতরা ভালো আয় করতে পারবেন। প্রবাসীদের কর্মস্থলে কোনো পরিবর্তন হতে চলেছে।

কর্কট রাশি (২১ জুন - ২০ জুলাই): বন্ধুর সাহায্যে ব্যবসায়ীরা নতুন কোনো অর্ডার পেতে চলেছেন। ব্যবসায়ীক বকেয়া বিল আদায়ের যোগ প্রবল। নতুন কোনো ব্যবসায়ীক যোগাযোগ হতে পারে। ভূমি ব্যবসায়ীরা নতুন কোনো ভূমি ক্রয়ের সুযোগ পেয়ে যাবেন। আজ ইট, পাথর ও সিমেন্ট ব্যবসায়ীদের বেচাকেনা আশানুরুপ হবে না। বাড়ীতে বড় ভাই বোনের সাহায্য পাবেন।

সিংহ রাশি (২১জুলাই-২১ আগষ্ট): আজ আপনার কর্মস্থলে কোনো প্রকার নতুন সুযোগ আসতে পারে। বেসরকারী চাকরীজীবীরা কর্ম পরিবর্তনের সুযোগ পাবেন। নির্বাচনে অংশগ্রহণকারী নেতা কর্মীদের সাফল্য লাভের যোগ আছে। প্রতিযোগীতামূলক পরীক্ষায় সাফল্য আশা করা যায়। প্রভাবশালী কোনো রাজনৈতিক নেতার সাহায্য পেতে পারেন।

কন্যা রাশি (২২ আগষ্ট - ২২ সেপ্টেম্বর): আজ আপনার ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে সাফল্য পাবেন। কোনো ধর্মীয় স্থানে বেড়াতে যেতে পারেন। বিদ্যার্থীদের বিদেশ যাত্রার প্রচেষ্টা সফল হতে পারে। বিজ্ঞান ও বাণিজ্যের শিক্ষার্থী ও গবেষকদের দিনটি ভালে যাবে। জীবীকার জন্য বিদেশ যাত্রার যোগ বলবান। বৈদেশিক বাণিজ্যে ভালে আয় হতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর - ২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকাদের দিনটি কিছুটা ঝামেলাপূর্ণ। রাস্তাঘাটে কোনো প্রকার আ্ইনি জটিলতা দেখা দেবে। অকারনে পুলিশি হয়রাণি বা মামলা মোকর্দ্দমার শিকার হতে পারেন। ঝুঁকিপূর্ণ খেলায় বিনিয়োগে কিছু লোকসান হতে পারে। পাওনাদারের টাকা পরিশোধের তাগাদা পেতে পারেন। যাত্রা পথে সাবধান হতে হবে, কোনো প্রকার ছিনতাই বা রাহাজানির শিকার হবার আশঙ্কা।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর - ২০ নভেম্বর ): আজ বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের বিবাহের কথাবার্তায় অগ্রগতি হবে।। বহু বছর ধরে চলতে থাকা ব্যবসায়ীক বাধার অবসান হতে পারে। ব্যবসায় কোনো নতুন সুযোগ পেয়ে যাবেন। ভূমি ,এপার্টমেন্ট ব্যবসায়ীরা আজ বিক্রয়ে আশানুরুপ সাফল্য পাবেন। আর্থিক অবস্থার উন্নতি আশা করা যায়। অংশীদারী ব্যবসায় নতুন কোনো মতোবিরোধ হতে পারে।

ধনু রাশি (২১ নভেম্বর - ২০ ডিসেম্বর): আজ বেসরকারী চাকুরেদের কর্মস্থলে কোনো প্রকার উন্নতি আশা করা যায়। কাজে সহকর্মী ও অধিনস্ত কোন কর্মচারীর সাহায্য পাবেন। ব্যবসায়ীদের আজ কর্মচারীর উপর অধিক নির্ভর করতে হতে পারে। আয় উন্নতি শনির কারনে বাধা পাবে। অণৈতিক সম্পর্কের আহ্ববাণে সাড়া না দেওয়াই বুদ্ধিমানের কাজ। কারন রিপুর তাড়নায় কোনো ভুল করতে পারেন।

মকর রাশি (২১ ডিসেম্বর - ২০ জানুয়ারী): প্রেমিক প্রেমিকাদের সম্পর্কের মধ্যে চলতে থাকা ভুলবুঝাবুঝির অবশান আশা করা যায়। আর্থিক অবস্থার উন্নতি হতে পারে। শিল্প সাহিত্যের চর্চায় ভালো ফল পাবেন। বিদ্যার্থীদের পড়াশোনায় আরো বেশী মনযোগী হতে হবে। আজ কোন এতিমখানায় কিছু অর্থ দান করতে পারেন। সন্তানের সৃজনশীল প্রতিভা আপনাকে মুগ্ধ করবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারী): আজ আপনার পারিবারিক অবস্থা ভালো যাবে। মতৃ সূত্রে কোনো ভূ স্থাবর সম্পত্তি লাভ হবে। যানবাহন ও গৃহ আবাসন ক্রয়ের যোগ বলবান। আর্থিক অবস্থার পরিবর্তন হতে পারে। বকেয়া বিল আদায়ে সাফল্য আসবে। গৃহে কোনো আত্মীয় সমাগম হতে পারে। ক্ষুদে বিদ্যার্থীদের প্রত্যাশা পূরণ হতে চলেছে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারী - ২০ মার্চ): আজ গার্মেন্টস ব্যবসায়ী ও পোশাক ব্যবসায়ীদের দিনটি ভালো যাবে। আপনার আর্থিক অবস্থার উন্নতি আশা করা যায়। ছোট ভাই বোনের চাকরী লাভের যোগ বলবান। বৈদেশীক বানিজ্যে ভালো সংবাদ পেতে পারেন। আপনার প্রতিবেশীর কোনো সঙ্কটে আজ আপনাকে এগিয়ে যেতে হবে।

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত মেহেদী
সাংগঠনিক সম্পাদক (বাংলাদেশ এস্ট্রলজার্স সোসাইটি)
মোবাইল: ০১৭১৬-৬০৮০৮২

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: