ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য হলেন জিহান 

প্রকাশিত: ২৭ মে ২০১৭, ১০:২৫ এএম

উপমহাদেশের অন্যতম প্রাচীন ও সুসংগঠিত ছাত্রসংগঠন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মনোনীত হয়েছেন নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার মেধাবী ও কৃতি ছাত্রনেতা জিহান আল রশিদ। সম্প্রতি বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটি সভাপতি মো: সাইফুর রহমান সোহাগ ও সাধারন সম্পাদক এস এম জাকির হোসাইন স্বাক্ষরীত এক চিঠিতে জানানে হয় তাকে কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য মননীত করা হয়েছে। জিহান ঢাকা রেসিডেনসিয়াল মডেল কলেজ থেকে এসএসসি ও এইচএসসি পাশ করনে এবং চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ‘‘কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং’’ এ পড়েন।

জিহান ছাত্রলীগের একজন স্বক্রিয় কর্মী হিসেবে বিভিন্ন আন্দোলন সংগ্রামে অংশগ্রহন ও নেতৃত্বের জন্য তার ভূমিকা প্রশংসনীয়। এছাড়াও ছাত্রদের কল্যানে গঠিত ‘‘বৃহত্তর নোয়াখালী ছাত্র ফোরাম (চুয়েট)’’র সভাপতির দায়ীত্ব পালন করেন সাফল্যের সাথে দীর্ঘ দিন। জিহান বেগমগঞ্জের সম্ভ্রান্ত রাজনৈতিক পরিবারের সন্তান। তার পিতা আলহাজ্ব মামুনুর রশিদ কিরন নোয়াখালী-৩(বেগমগঞ্জ) আসনের সংসদ সদস্য। জিহান বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মনোনীত হওয়ায় সংগঠনের সভাপতি ও সাধারন সম্পাদকসহ সকল নেতা কর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ কররেন। জিহান বলেন, যোগ্য নেতৃত্বে ও আদর্শিক পরিশ্রম দিয়ে ছাত্রনেতৃত্বের উদাহরণ সৃষ্টি করতে চাই। এজন্য সকলের দোয়া ও সহযোগীতা কামনা করছি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: