একই স্থানে সভা আহ্বান করায় ১৪৪ ধারা জারি

প্রকাশিত: ২৭ মে ২০১৭, ০১:২৪ পিএম

ঝিনাইদহের সদর ও হরিনাকুন্ডুতে একই স্থানে আওয়ামী লীগের দু’গ্র“পের সভা আহ্বান করায় ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন। শনিবার সকাল থেকে চলা এ আদেশ বিকাল ৬ টা পর্যন্ত বলবৎ থাকবে। আইন-শৃঙ্খলা পরিস্থিতি অবনতির আশংকা দেখা দেওয়ায় পৃথক দুটি স্থানে এ আদেশ জারি করা হয়েছে।

ঝিনাইদহ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোস্তাফিজুর রহমান জানান, শনিবার বিকেলে সদর উপজেলার মাওলানাবাদ মাধ্যমিক বিদ্যালয় মাঠে পদ্মাকর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বিকাশ বিশ্বাস বর্ধিত সভার আহ্বান করে। একই সময় ওই ইউনিয়নের যুবলীগের আহ্বায়ক ফারুক আহম্মেদ বর্ধিত সভার ডাক দেয়।

একই স্থানে দু-পক্ষের বর্ধিত সভার আহ্বান করার কারনে আইন শৃঙ্খলা বজায় রাখার স্বার্থে ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন।অপরদিকে হরিণাকুন্ডু উপজেলা নির্বাহী কর্মকর্তা মনিরা পারভীন জানান, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মসিউর রহমান জোয়ার্দ্দার ও যুগ্ম-আহ্বায়ক সাজেদুর রহমান টানু মল্লিক শনিবার সকালে জেলা পরিষদ অডিটরিয়ামে কর্মী সভার আয়োজন করে।

একই স্থানে দু’পক্ষের কর্মী সভার আয়োজন করায় সেখানেও্ উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সকাল থেকে সভাস্থলে ১৪৪ ধারা জারি করা হয়েছে।
 

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: