মুন্সীগঞ্জে জাতীয় পার্টির উদ্যোগে বিশেষ সভা 

প্রকাশিত: ২৭ মে ২০১৭, ০১:৪২ পিএম

মুন্সিগঞ্জ জেলা জাতীয় পার্টির উদ্যোগে শনিবার বেলা ১১টায় জাতীয় পার্টির জেলা কার্যালয়ে একটি বিশেষ সভা আয়োজন করা হয়। সভায় প্রধান অতিথী হিসেবে উপস্হিত ছিলেন জাতীয় পার্টির প্রেসেডিয়াম সদস্য ও সংবিধান বিশেষজ্ঞ শেখ মুহাম্মদ সিরাজুল ইসলাম ও সভাপতিত্ব করেন জাতীয় পার্টির জেলা সভাপতি কুতুবউদ্দিন আহমেদ। 

প্রধান অতিথীর বক্তব্যে শেখ মোঃ সিরাজুল ইসলাম বলেন বিগত ৪৬ বছরে জাতীয় পার্টির সময়কাল ছাড়া প্রায় ৩০ হাজার মামলার আসামীকে সুনির্দিষ্ট প্রমান থাকা সত্ত্বেও কেবল রাজনৈতিক কারনে ছেড়ে দেয়া হয়েছে। তাই জাতীয় পার্টি ছাড়া এদেশে সুশাসন প্রতিষ্ঠা সম্ভব নয়। এসময় তিনি সুপ্রীম কোর্ট প্রাঙ্গন থেকে ভাস্কর্য অপসারনকে মাননীয় প্রধান বিচারপতির সঠিক সিদ্ধান্ত বলে অভিহিত করেন।

অনুষ্ঠানে আরও উপস্হিত ছিলেন সাবেক এম.পি ও সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান মোঃ জামাল হোসেন, জেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক আলহাজ্ব আঃ বাতেন, কেন্দ্রীয় সদস্য এড.আঃ রশিদ এবং বিভিন্ন উপজেলা সভাপতি ও সাধারন সম্পাদকগন সহ জাতীয় পার্টির বিভিন্ন অংগসংগঠনের নেতৃবৃন্দ। সভায় বক্তাগন আগামী নির্বাচনে কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক দলের সাংগঠনিক কাঠামো শক্তশালী করার বিষয়ে গুরুত্ব আরোপ করেন।
 

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: