সাভারে জঙ্গি আস্তানায় তিনটি সুইসাইডাল ভেস্ট নিষ্ক্রিয়

প্রকাশিত: ২৭ মে ২০১৭, ০৩:৪১ পিএম

জঙ্গি আস্তানা সন্দেহে সাভারের মধ্যগেন্ডা এলাকায় ঘিরে রাখা বাড়িটিতে পুলিশি অভিযান শেষ হয়েছে। আর কিছুক্ষণের মধ্যে সেখানে পুলিশের পক্ষ থেকে আনুষ্ঠানিক ব্রিফ করা হবে। বোমা নিষ্ক্রিয়কারী দল সূত্রে জানা গেছে, ওই আস্তানায় থাকা তিনটি সুইসাইডাল ভেস্ট ছিল। সেগুলোতে থাকা বিস্ফোরকগুলো নিষ্ক্রিয় করা হয়।

এসময় বাড়িটিতে মোট ১০টি বিস্ফোরণের শব্দ শোনা যায়। প্রথম বিস্ফোরণের শব্দ শোনা যায় বেলা ১২টার দিকে। দ্বিতীয় বিস্ফোরণ দুপুর ১টা, তৃতীয় বিস্ফোরণ ১টা ১৯ মিনিট, চতুর্থ দফা ১টা ২৫ মিনিট এবং পঞ্চম বিস্ফোরণ হয় ১টা ৩১ মিনিটের দিকে। দশম বিস্ফোরণটি ঘটানো হয় দুপুর সোয়া দুইটায়। বাড়িটিতে কী পরিমাণ বিস্ফোরক আছে তা এখনও জানা যায়নি।

শনিবার সকাল সাড়ে ১০টার দিকে ওই বাড়িতে প্রবেশ করে পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটের ডেপুটি কমিশনার মহিবুল ইসলাম খানের নেতৃত্বে বোমা নিষ্ক্রিয়কারী দল। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মধ্যগেন্ডা এলাকার আনোয়ারের পাঁচ তলা একটি বাড়িতে অভিযান চালায় পুলিশ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: