টাইগারদের তিন'শ পার, লক্ষ্য পাহাড় সমান

প্রকাশিত: ২৭ মে ২০১৭, ০৬:৫২ পিএম

চ্যাম্পিয়ন্স ট্রফির মূল আসর শুরু হওয়ার আগে নিজেদের ঝালিয়ে নেওয়ার ম্যাচে টস ভাগ্যটা আজ মাশরাফির জন্য ছিল অন্যরকম একটি দিন। টস জিতে ব্যাট করতে নেমে সৌম্যর ঝড়ো শুরুতে আজ বোঝা যাচ্ছিল দিনটি শুধুই টাইগারদের।

পরে অবশ্য সেই ধারা বজায় রেখে তামিম-ইমরুল এরপর তামিম-মুশফিকের জুটি আজ টাইগারদের শক্ত লক্ষ্য যে ৩০০ রানের উপর যাচ্ছে তা বোঝাই যাচ্ছিল।

তামিমের দুর্দান্ত শতকের পর মুশফিকের মিনি ঝড় থামলে দলের দায়িত্ব এসে দাড়ায় সাকিব-মাহমুদুল্লাহর কাঁধে। পরে মাহমুদুল্লাহ (২৯) ও সাকিব (২৩) জুটি হয়ে ফিরে গেলে নতুন ব্যাটসম্যান হিসেবে মাঠে নেমেছেন মোসাদ্দেক ও মেহেদি হাসান মিরাজ। শেষ খবর পাওয়া পর্যন্ত ৪৬ ওভারে টাইগারেদের সংগ্রহ ৬ উইকেট হারিয়ে ৩০৯ রান। ব্যাট হাতে মোসাদ্দেক ৬ বলে ৮ রান ও মিরাজ ৪ রান নিয়ে ব্যাট করছেন।

তাছাড়া তামিমের ব্যাট থেকে এসেছে ৯৩ বলে ১০২ রান, ইমরুল কায়েসের ব্যাট থেকে ৬২ বলে ৬১ রান এবং মুশফিকের ব্যাট থেকে এসেছে ৩৫ বলে ৪৬ রান। পাকিস্তানি বোলার হিসেবে জুনায়েদ খান এবং শাহদাব খান নিয়েছেন দুই উইকেট করে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: