ছোট্ট শাহরুখের জন্মদিন আজ!

প্রকাশিত: ২৭ মে ২০১৭, ০৯:৪০ পিএম

বর্তমানে বলিউডের সবচেয়ে আদরের শিশু আব্রাম খান। শাহরুখ খানের ছেলে বলেই যে তার এত আদর সমাদর তা কিন্তু নয়। ছেলের মজাদার সব ভাবসাব দেখে আপনিও তার প্রেমে পড়ে যাবেন। আরেকদিকে শাহরুখও বেশ দায়িত্ববান বাবা। আর ছোট ছেলে তাঁর জীবনে আসার পর থেকে সে তো যেন এক অন্য মানুষ।

&dquote;&dquote;

সম্প্রতি এক সাক্ষাৎকারে বলি বাদশা জানিয়েছেন, আব্রাম তাঁর জীবনে আসার পর থেকে অনেক বেশি দয়ালু হয়ে গিয়েছেন তিনি। আরও বেশি ক্ষমা করতে শিখেছেন। তাঁর সিনেম্যাটিক জার্নিও নাকি আব্রামের মতোই নিষ্পাপ ও সুন্দর।

শাহরুখের কথায়, ‘আমি এটা বলতে চাইছি না যে, আগে অন্যরকম ছিলাম। কিন্তু আব্রাম আসার পর আরও বেশি বুঝতে শিখেছি। প্রত্যেকটা মানুষ আলাদা, তাঁদের চাহিদা আলাদা, সকলের নিজস্ব স্পেস থাকে।’

&dquote;&dquote;

খান পরিবারে আব্রামকে নিয়ে বেশিরভাগ সময় ব্যস্ত থাকেন পরিবারের বাকি সদস্যরা। শুটিংয়ের অবসরে যেমন শাহরুখ সময় দেন, তেমনই সুহানা ও আরিয়ানও সময় দেন ছোট্ট আব্রামকে। আজ তার ৪র্থ জন্মদিন। আব্রামকে সকলে উষ্ণ অভ্যর্থনা জানিয়ে শাহরুখ খানকে ইতোমধ্যে কৃতজ্ঞতা প্রকাশ করতে বাধ্য করেছে। তিনি একটি টুইটের মাধ্যমে সকলের ভালবাসার বিপরীতে কৃতজ্ঞতাও জানিয়েছেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: