যুবরাজ খেলেবেন না নিউজিল্যান্ডের বিরুদ্ধে

প্রকাশিত: ২৮ মে ২০১৭, ০৩:৫৫ এএম

ভারত-পাকিস্তান মহারণের মহড়ায় খেলতে পারছেন না যুবরাজ সিং। অসুস্থতার কারণে রবিবার প্রথম প্রস্তুতি ম্যাচে নিউজিল্যান্ডের বিরুদ্ধে মাঠে নামতে পারছেন না যুবি।

শনিবার বিরাট-ধোনিরা পুরোদমে প্র্যাকটিস করলেও জ্বরের জন্য প্র্যাকটিসে আসেননি যুবরাজ। টিম ইন্ডিয়ার তরফে এদিন জানানো হয়, জ্বরের জন্য যুবরাজ এদিন প্র্যাকটিস করতে পারেনি। চিকিৎসক ওকে দেখছে। রবিবার ওর খেলার সম্ভাবনা নেই। ’ লর্ডসে শুক্র ও শনিবার দু’দিনই প্র্যাকটিস করেননি যুবরাজ। রবিবার কেনিংটন ওভালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ খেলবেন বিরাটরা। দ্বিতীয় প্রস্তুতি ম্যাচ মঙ্গলবার বাংলাদেশের বিরুদ্ধে।

৪ জুন পাকিস্তানের বিরুদ্ধে চ্যাম্পিয়ন্স ট্রফি অভিযান শুরু করবে গতবারের চ্যাম্পিয়ন। ২০১৩-তে মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে চ্যাম্পিয়ন হয় ভারত। এবার নেতৃত্ব থেকে সরে দাঁড়ালেও দলে রয়েছেন ধোনি। এখনও তাঁকে ম্যাচ উইনার হিসেবে দেখছেন বিরাট। ইংল্যান্ড উড়ে যাওয়ার আগে ধোনি ও যুবরাজের অভিজ্ঞতা দলের সম্পদ বলে ব্যাখ্যা করেছিলেন ক্যাপ্টেন কোহলি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: