নাসির হোসেন নিয়ে আবারও মুখ খুললেন পাপন

প্রকাশিত: ২৮ মে ২০১৭, ০৯:০০ এএম

বিগত বেশ কিছু বছর ধরেই ধারাবাহিক ভাবে দুর্দান্ত ক্রিকেট প্রদর্শন করছে বাংলাদেশ ক্রিকেট দল। জাতীয় দলে বর্তমানে প্রতিভার এমন ছড়াছড়ি যে নাসির হোসেনের মতন পরীক্ষিত ক্রিকেটাররাও বাংলাদেশ দলে জায়গা পাচ্ছেন না আজকাল। তবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড- বিসিবি সভাপতি, নাজমুল হাসান পাপন মনে করেন শুধু নাসির হোসেন নয় দলে জায়গা পাওয়ার যোগ্যতা থাকা সত্ত্বেও সুযোগ মিলছেনা আরও অনেক প্রতিভাবান ক্রিকেটারদের।

তিনি এই প্রসঙ্গে কথা বলতে গিয়ে জানান, ‘লিটন দাস ভালো খেলে সুযোগ পাচ্ছে না। ইমরুল কায়েসের পর্যন্ত সুযোগ হচ্ছে না। বিজয় (এনামুল হক) সুযোগ পাচ্ছে না। রিয়াদকে (মাহমুদউল্লাহ) ভালো খেলতে হচ্ছে নিয়মিত। ওর জায়গায় খেলতে কমপক্ষে চারজন খেলোয়াড় প্রস্তুত। নাসিরের মতো খেলোয়াড়ের দলে সুযোগ পাওয়া কঠিন হয়ে যাচ্ছে। সে কার জায়গায় খেলবে? (মেহেদী হাসান) মিরাজ বাংলাদেশের সেরা অফস্পিনার, সুযোগ পাচ্ছে না সে-ও।’

উল্লেখ্য, গত বছরের অক্টোবরে দেশের মাটিতে ইংল্যান্ড ক্রিকেট দলের বিপক্ষে মাঠে দেখা যায় নাসির হোসেনকে। তার দীর্ঘ সাত মাস পর সম্প্রতি আবারও ডাক পান বাংলাদেশ দলে, তবে আয়ারল্যান্ডের মাটিতে অনুষ্ঠিত ত্রিদেশীয় ক্রিকেট সিরিজে কেবল একটি ম্যাচে সুযোগ পান জাতীয় দলের হয়ে মাঠে নামার।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: