আ.লীগ মেহনতকারীদের কথা বলে, বিএনপি বোমা মারে

প্রকাশিত: ২৯ মে ২০১৭, ০২:৩৫ পিএম

নাজমুস সাকিব সোহান
স্টাফ করেসপন্ডেন্ট:

আওয়ামী লীগের প্রচার সম্পাদক ড. হাসান মাহমুদ বলেছেন, আওয়ামী লীগের প্রাণ শক্তি শেখ হাসিনা যখন খেটে খাওয়া মানুষদের কথা বলে, তখন বিএনপি তাদের উপর পেট্রোল বোমা মারেন। ঘুমন্ত ট্রাক চালক ট্রাকের মধ্যে ঘুমাচ্ছিলো, তখন বোমা মেরে জলসে দিয়েছে বিএনপির নেতারা।

সোমবার দুপরে জাতীয় প্রেসক্লাবে, বাংলাদেশ আওয়ামী হকার্স লীগের ১৬ তম প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এই কথা বলেন।

হাসান মাহমুদ বলেন, সংবিধানে যে ভাবে আছে সেই ভাবে থাকবে, চুল পরিমাণও লড়বেনা। আওয়ামী লীগের ক্ষমতায় থাকা অবস্থায়, নির্বাচন কমিশনারের অধীনে নির্বাচন হবে। ঈদের পর আন্দোলন করবেন বিএনপি সেই জন্য আতংকে আছেন দেশবাসী। আওয়ামী লীগ ভয়ে নেই।

তিনি বলেন, যখন দেশে কোন আন্দোলন প্রয়োজন হয় তখন এই হকাররা, খেটে খাওয়া মানুষরাই সবার আগে এগিয়ে আসে, আমি মেয়র সাহেবদের বলবো আপনারা পুনর্বাসন না করে হকার উচ্ছেদ করবেন না। এই দেশ টিকে আছে শ্রমিকদের শ্রমে। তাদের সন্মান করতে হবে। তাদের ভালবাসতে হবে। আওয়ামী লীগের প্রাণ শক্তি হচ্ছে এই দেশের খেটে খাওয়া মানুষ।

বাংলাদেশ আওয়ামী হকার্স লীগের ১৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী আলোচনায় সভাপতিত্ব করেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি এস এম জাকারিয়া হানিফ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: