‘চ্যাম্পিয়ন্স ট্রফির সেমিফাইনালে খেলবে বাংলাদেশ’

প্রকাশিত: ২৯ মে ২০১৭, ০২:৪৮ পিএম

স্পোর্টস ডেস্ক: ক্রিকেটের অন্যতম বড় আসর আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি শুরু হতে বাকি আর মাত্র দুই দিন। আগামী ১ জুন থেকে শুরু হবে ব্যাট-বলের এ মহা যজ্ঞ। স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে টুর্নামেন্টে যাত্রা শুরু করবে বাংলাদেশ দল। ইংল্যান্ড ছাড়াও ঐ গ্রুপে রয়েছে অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ডের মতো শক্তিশালী দল।

তিন শক্তিশালী দলকে টপকে সেমি-ফাইনালে কোয়ালিফাই করা সহজ হবে না বাংলাদেশের জন্য। তবে গ্রুপ পর্ব উতরিয়ে সেমি-ফাইনাল খেলার ব্যাপারে আশাবাদী খালেদ মাহমুদ সুজন।

গতকাল রবিবার মিডিয়ার সঙ্গে কথা বলার সময় এমনটা জানান, বিসিবির গেম ডেভেলপমেন্ট কমিটির প্রধান খালেদ মাহমুদ সুজন।

তিনি বলেন, ‘আমার মতে, আমাদের সেমি-ফাইনাল খেলা উচিত। অন্যদের মতো, আমিও বলবো কঠিন গ্রুপেই পড়েছি আমরা। তবে আমি মনে করি এটা আমাদের সেরা সুযোগ।’ ‘তবে এটা ঠিক ভারত, শ্রীলঙ্কা, পাকিস্তান, দক্ষিণ আফ্রিকাদের গ্রুপেও বেশ হাড্ডাহাড্ডি লড়াই হবে। তবে অন্যদিকে, এদের তুলনায় অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড এবং স্বাগতিক ইংল্যান্ড সম্মিলিত গ্রুপ একটু বেশিই কঠিন।’

‘আসলে, বর্তমানে আমরা বড় দলের কাতারেই। আমরা র‍্যাংকিংয়ে ৭ থেকে ৬ নম্বরে উঠে এসেছি। তাই আমাদেরও সেরা দলগুলোর বিপক্ষে খেলতে হবে। আমার মতে, এখানে কোন ধরণের অব্যাহতি দেওয়া চলবে না। আমাদের চ্যাম্পিয়ন দলের সঙ্গেই খেলতে হবে। যদি নিজেদের সেরাটা খেলতে পারি, তাহলে অবশ্যই ভালো কিছু সম্ভব।’

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: