নবীগঞ্জে পিতার হাতে পুত্র খুন 

প্রকাশিত: ২৯ মে ২০১৭, ০২:৫০ পিএম

নবীগঞ্জ উপজেলার করগাঁও ইউনিয়নের সর্দারপুর গ্রামে নিজের মাদ্রাসা পড়ুয়া পুত্রকে হত্যা করেছেন পিতা। ঘাতক পিতাকে উত্তম মধ্যম দিয়ে পুলিশে দিয়েছেন গ্রামবাসী।গত রবিবার দিবাগত রাতে ঘটনাটি সংঘঠিত হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, সর্দারপুর গ্রামের আদম আলীর ৭ ছেলে মেয়েদে। তাদের মধ্যে সবার ছোট ছেলে এনামুল হক। সে বালিধারা হাফিজিয়া মাদ্রাসায় কোরআনে হাফেজ লাইনে পড়াশুনা করত। সে মাদ্রাসা থেকে তিন চার মাস আগে বাড়িতে চলে আসে। মাদ্রাসায় আবার যাওয়ার জন্য এনামুলকে তার পিতা বুঝালেও এনামুল মাদ্রাসায় আর যাবেনা বলে। 

এতে উত্তেজিত হয়ে তার পিতা আদম আলী এনামুলকে ঘরে থাকা বটি দা দিয়ে এলোপাতাড়ি কুৃপিয়ে মারাত্বক জখম করেন। বাড়ির অন্যান্য লোকজনের আত্মচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে আহত এনামুলকে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত ডাক্তার তাকে আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। 

তাকে সিলেট নিয়ে যাওয়ার পথিমধ্যে তার মৃত্যু ঘটে। নিহত এনামুলের সুরাতহাল রিপোর্ট তৈরী করে ময়না তদন্তের জন্য লাশ হবিগঞ্জ মর্গে প্রেরন করা হয়েছে। এ দিকে ঘটনার খবর শুনে স্থানীয় জনতা ঘটনাস্থলে গিয়ে ঘাতক পিতা আদম আলীকে আটক করে উত্তম মাধ্যম দিয়ে পুলিশে সোপর্দ করেছে।
উল্লেখ্য, আদম আলী বিগত ১০ /১২ বছর আগে পৌর এলাকার রাজাবাদ গ্রামের জনৈক ব্যক্তির হাত কেটে ফেলা মামলায় ৫ বছর কারা ভোগ করে জামিনে জেল থেকে বেরিয়ে আসেন। তবে গ্রামের অধিকাংশ লোকই তাকে মানসিক রোগি বা পাগল বলে জানতেন। এ ঘটনায় এলাকার আলোচনার ঝড় বইছে।
 

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: