পরকীয়ায় বাধা, স্ত্রীর হাত কেটে দিল স্বামী!

প্রকাশিত: ০৫ জুন ২০১৭, ০২:০২ পিএম

পরকীয়ায় বাধা দেওয়ায় স্ত্রীর হাত কব্জি থেকে কেটে ফেলার পাশাপাশি তার চোখ খুঁচিয়ে নষ্ট করার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে।

মাস খানেক আগে ভারতের কলকাতায় তার ওপর এই নির্যাতন চালানো হয়েছে। আহত ময়না খাতুন (২৮) সাতক্ষীরার শ্যামনগর উপজেলার আটুলিয়া ইউনিয়নের যোগীন্দ্রনগর ছোট কুপট গ্রামের শাহিনুরের স্ত্রী।

ময়না জানান, ২০০৯ সালে ঘূর্ণিঝড় আইলার পর এ এলাকায় কাজ না থাকায় তারা সপরিবার কাজের সন্ধানে অবৈধভাবে ভারতের কলকাতায় যান। সেখানে নিউ টাউন দশের দরুণ এলাকায় থাকতেন। তাকে যৌতুকের জন্য প্রায়ই মারধর করা হত। তারপর শাহিনুরের পরকীয়ায় বাধা দেয়ায় নির্যাতন আরও বাড়িয়ে দেয়।

তিনি বলেন, মাস খানেক আগে সে আমার দুই হাত ও পা বেঁধে প্রথমে লোহার শিক দিয়ে দুই চোখে খোঁচায়। এতে আমার একটি চোখ সম্পূর্ণ নষ্ট হয়ে গেছে। তারপর কাটারি দিয়ে কুপিয়ে সে আমার বাঁ হাতের কব্জি কেটে ফেলে দেয়। শাহিনুরকে তার ছোট ভাই জহিরুল ইসলাম ও মা সাহায্য করে। পরে স্থানীয়রা টের পেয়ে এসে আমাকে হাসপাতালে নিয়ে যায়।
গত ৩ মে ময়নার বাবা ঘটনা জানতে পেরে তাকে বাংলাদেশে ফিরিয়ে আনেন বলে তিনি জানান।

সাতক্ষীরার শ্যামনগর থানার ওসি সৈয়দ মান্নান জানান, তার একটি হাত কবজি থেকে কেটে ফেলা হয়েছে। সুচালো কিছু দিয়ে একটি চোখ নষ্ট করে ফেলা হয়েছে। কেটে ফেলা হাতটি দেখেছি। শুকিয়ে গেছে। অন্য দেশের ব্যাপারে আমাদের কিছু করার থাকে না। তার পরও তাদের পক্ষ থেকে অভিযোগ দেওয়া হলে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: