আমি যখন মরে যাব দর্শক যেন আমাকে মনে রাখে

প্রকাশিত: ০৮ জুন ২০১৭, ০৭:৫৪ পিএম

শিরিন শিলা একজন বাংলাদেশি অভিনেত্রী। ‘হিটম্যান’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে আত্মপ্রকাশ করেন তিনি। বর্তমান এই অভিনেত্রী নিজের লেখাপড়া আর অভিনয় নিয়ে ব্যস্ত সময় পার করছেন। বর্তমান ব্যস্ততা আর আগামী দিনের পরিকল্পনা নিয়ে কথা হয় বিডি২৪লাইভ’র বিনোদন প্রতিবেদক আরেফিন সোহাগের সাথে একান্ত আলাপন হয় শিরিন শিলার।

বিডি২৪লাইভ: বর্তমান ব্যস্ততা কি নিয়ে আপনার?
শিরিন শিলা:
তেমন কোন ব্যস্ততা নাই। এখন রমজান মাস। আর আমি ‘এক কোটি টাকা’ ‘হৃদয় ছোঁয়া ভালোবাসা’ ‘মন নিয়ে লুকোচুরি’ ছবির কাজ শেষ করেছি কিন্তু কিছু কাজ বাকী রয়েছে এগুলো নিয়েই ব্যস্ত।

বিডি২৪লাইভ: ভাল অভিনেতা বা অভিনেত্রী হওয়ার জন্য আপনার পরামর্শ কি ?
শিরিন শিলা:
প্রথমত অভিনয়ের প্রতি শ্রদ্ধাশীল হতে হবে। অভিনয় করতে আসার আগে অবশ্যই অভিনয় শিখে আসতে হবে। দর্শকের মনে যায়গা তৈরি করতে হলে কাজের প্রতি সম্মান নিয়ে কাজ করতে হবে। এবং সময় কে মূল্যায়ন করতে হবে।

&dquote;&dquote;

বিডি২৪লাইভ: অভিনয়ে শুরুটা কি ভাবে আপনার?
শিরিন শিলা:
নাচের মাধ্যমে অভিনয়ে পথ চলা শুরু আমার। আমি নাটক থেকে অভিনয়ে এসেছি। ‘গুলশান এ্যভিনিউ’ নাটকের মাধ্যমে আমার অভিনয়টা শুরু বলা যেতে পারে।

বিডি২৪লাইভ: আপনার স্বপ্নের চরিত্র কি?
শিরিন শিলা:
আমার স্বপ্নের চরিত্র পূরণ হয়েছে। ‘মিয়া বিবি রাজি’ ছবির যে চরিত্র ছিলো সেটাই আমার স্বপ্নের চরিত্র।

বিডি২৪লাইভ: আপনার আইডল কে?
শিরিন শিলা:
আমার আইডল আমি নিজেই। কিন্তু ভালো লাগে শাবনূর আপুকে।

&dquote;&dquote;

বিডি২৪লাইভ: অবসর সময়ে কি করতে বেশি পছন্দ করেন?
শিরিন শিলা:
গান শুনতে বেশি পছন্দ করি। আর ফেসবুক চালাতে ভালো লাগে।

বিডি২৪লাইভ: বর্তমান চলচ্চিত্রে যে রাজনীতি হচ্ছে সেটাকে আপনি কি ভাবে দেখবেন?
শিরিন শিলা:
আমার মনে হয়না যে চলচ্চিত্রে রাজনীতি হচ্ছে। কিছুদিন ধরে চলচ্চিত্রে গুজব চলছে সেটা সত্য। আর আমি বলতে চাই দর্শক যেন চলচ্চিত্র নিয়ে কোন গুজবকে সত্য মনে না করেন।

বিডি২৪লাইভ: অভিনয় নিয়ে আগামীতে কি পরিকল্পনা আছে?
শিরিন শিলা:
ভালো কিছু করার পরিকল্পনা আছে। তারপরও আমি এমন কিছু করতে চাই যেন দর্শক সারা জীবন আমাকে মনে রাখেন। আমি যখন মরে যাব দর্শক যেন আমাকে মনে রাখেন।

&dquote;&dquote;

বিডি২৪লাইভ: কিছু দিন পরেই ঈদ। ঈদে আপনার পরিকল্পনা কি?
শিরিন শিলা:
গরীর দুঃখী মানুষদের নিয়ে আমি ঈদ করতে চাই। একজন মানুষ হয়ে আমার বিবেক বোধ থেকে আমি সব সময় চেষ্টা করি গরীবদের নিয়ে আনন্দ ভাগাভাগী করতে। এবং আল্লাহ যদি সহায় থাকেন আমি আগামীতে এতিম খানা ও মসজিদ তৈরি করবো।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: