গভীর রাতে বেরোবির হলে হাতাহাতি: আহত ১

প্রকাশিত: ১২ জুন ২০১৭, ১২:২৫ পিএম

সালমান হাফিজ
বেরোবি প্রতিনিধি

রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে সিটদখলকে কেন্দ্র করে ছাত্রলীগ কর্মীদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত হয়েছেন ফাইন্যান্স এ্যান্ড ব্যাংকিং বিভাগের শিক্ষার্থী পিয়াস। তাকে তাৎক্ষণিক রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার (১২ জুন) রাত দেড়টার দিকে এঘটনা ঘটে।

শিক্ষার্থীরা জানায়, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক পরিবেশ বিষয়ক সম্পাদক ও মুখতার ইলাইহী হলের আবাসিক শিক্ষার্থী হাসান আলী ও তার সহযোগি আসিফ আনিস বঙ্গবন্ধু হলের ২১১ নম্বর কক্ষের সিট দখল করতে গেলে বাঁধা দেয় কক্ষে অবস্থানরত ছাত্রলীগ কর্মীরা। এসময় তাদের মধ্যে উচ্চবাচ্য বিনিময় হয় ও একপর্যায়ে তা হাতাহাতিতে রূপ নেয়। পরে হাসান আলীকে বঙ্গবন্ধু হল থেকে বের করে দেয় ছাত্রলীগ কর্মীরা। এসময় হলে আতঙ্ক সৃষ্টি হয়।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহকারী প্রভোস্ট আপেল মাহমুদ জানান, সিট দখলকে কেন্দ্র করে ছাত্রলীগ নেতাকর্মীরা বিতর্কে জড়িয়ে পড়ে। এক পর্যায়ে হাতাহাতি হয়। তবে কেউ আহত হয়নি। এখন পরিবেশ শান্ত রয়েছে। বাড়তি নিরাপত্তার জন্য পুলিশ মোতায়েন করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: