পিকাবু’র অনলাইন মেলায় ৬৭ ভাগ ছাড়

প্রকাশিত: ১২ জুন ২০১৭, ০২:১৮ পিএম

পবিত্র ঈদ-উল-ফিতরকে সামনে রেখে পিকাবু ডটকম অনলাইন মোবাইল মেলার আয়োজন করেছে। ব্র্যাক ব্যাংকের সহযোগিতায় ১২-১৮ জুন পর্যন্ত চলবে এ মোবাইল মেলা। মেলা উপলক্ষে পিকাবু ডটকম থেকে ১৫টি ব্র্যান্ডের মোবাইল ফোন ক্রয় করা যাবে সর্বোচ্চ ৬৭ শতাংশ ছাড়ে। প্রতিটি মোবাইল ডিভাইস ক্রয়ে পাওয়া যাবে অফিসিয়াল ব্র্যান্ড ওয়ারেন্টি। রবিবার (১১ জুন) প্রতিষ্ঠানটি থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, ক্যাশ-অন-ডেলিভারি ছাড়াও থাকছে ডেবিট কিংবা ক্রেডিট কার্ডের মাধ্যমে মূল্য পরিশোধের সুবিধা। এছাড়া ব্র্যাক ব্যাংক, আমেরিকান এক্সপ্রেস (অ্যামেক্স), স্ট্যান্ডার্ড চার্টাড ব্যাংক (এসসিবি), মিউচুয়াল ট্রাষ্ট ব্যাংক (এমটিবি), ইস্টার্ন ব্যাংক (ইবিএল), ডাচ-বাংলা ব্যাংক (ডিবিবিএল), ইউনাইনেট কমার্শিয়াল ব্যাংক (ইউসিবি), দি সিটি ব্যাংক এবং সাউথইস্ট ব্যাংকের (এসবি) ক্রেডিট কার্ডধারীরা ১২ মাসের ইন্সটলমেন্ট বা কিস্তি সুবিধার গ্রহণ করে মোবাইল ক্রয় করতে পারবেন।

ব্র্যাক ব্যাংকের কার্ড দিয়ে পেমেন্ট করলে গ্রাহকরা বিশেষভাবে উপভোগ করতে পারবেন অতিরিক্ত ৫ শতাংশ ক্যাশব্যাক অফার।

চলতি বছর মেলার বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে কিছু নতুন হ্যান্ডসেট উন্মোচন এবং আকর্ষণীয় উপহার। পিকাবু থেকে ক্রয় করলে গ্রাহকগণ উপভোগ করতে পারবেন ৩ দিনের ইজি রিটার্ন পলিসি। অর্ডারকৃত পণ্যের ডেলিভারি ঢাকার ভেতর হলে ৪৮ ঘন্টার মধ্যে এবং ঢাকার বাহিরে হলে ৯৬ ঘন্টার মধ্যে দেয়া হবে। পিকাবু মোবাইল মেলায় প্রবেশ করতে ভিজিট করুন এই লিংকে: https://www.pickaboo.com/mobile-mela.html

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: