জাবির দুই শিক্ষার্থীর পরিবারকে অর্থ প্রদান

প্রকাশিত: ১৪ জুন ২০১৭, ০৬:২৩ পিএম

জাহিদ হাসান
সাভার প্রতিনিধি: সড়ক র্দুঘটনায় নিহত জাহাঙ্গীরনগর বিশ্বদ্যিালয়ের দুই শিক্ষার্থী নাজমুল ও আরাফাতের পরিবারকে ৫ লাখ করে মোট ১০ লাখ টাকা প্রদান করা হয়েছে। এসময় নিহতের দুই স্বজনকে বিশ্বদ্যালয়ের চাকরির নিয়োগপত্র তুলে দেয়া হয়।

বুধবার জাহাঙ্গীরনগর বিশ্বদ্যিালয়ের রেজিষ্ট্রার ভবনের হল রুমে ঢাকা জেলা পুলিশ ও বিশ্ববিদ্যালয় প্রশাসনের উদ্যোগে নিহতের পরিবারের হাতে এই ১০ লাখ দেয়া হয়। এসময় নিহতের দুই স্বজনকে চাকরি নিয়োগপত্র দেয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ

বিশ্ববিদ্যালয়ের উপার্চায অধ্যাপক ড. ফারজানা ইসলাম উপস্থিত থেকে পরিবারের হাতে তুলে দেন। এসময় বিশ্ববিদ্যালয়ের রেজিষ্ট্রারসহ অন্যান্য শিক্ষক ও কর্মকর্তাগও ছিলেন। পাশাপাশি ঢাকা জেলা পুলিশের পক্ষ থেকে অতিরিক্ত পুলিশ সুপার কাজী আশরাফুল আজীমসহ অন্যান্য পুলিশ কর্মকর্তাগ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২৬ মে সড়ক র্দুঘটনায় জাবির নিহত দুই শিক্ষার্থীর মৃত্যু হয়। বিশ্ববিদ্যালয় প্রশাসন নিহতের পরিবারকে আর্থিক সুবিধা ও স্বজনদের চাকরির ঘোষণা দিয়েছিলেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: