ঈদে প্রাণ ফ্রুটোর ‘অকেশনে ভ্যাকেশন-২’

১৯ জুন, ২০১৭ ০৩:৪৬:০০

নিউজ ডেস্ক: কতদিন প্রিয়জনের সঙ্গে কাটানো হয় না দারুণ কোনো ভ্যাকেশন (ছুটি)। তাই এবার অকেশনে (ঈদ উৎসবে) প্রিয়জনের সঙ্গে দারুণ ভ্যাকেশন কাটাতে প্রাণ ফ্রুটো নিয়ে এলো ‘অকেশনে ভ্যাকেশন- ২’ (Occasion-এ Vacation2) কনটেস্ট।

এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে আপনি পেতে পারেন পরিবার-পরিজন নিয়ে কক্সবাজারে একদম ফ্রি ছুটি কাটানোর সুযোগ।
কনটেস্টে অংশ নিতে প্রিয়জনের সঙ্গে ফ্রুটোসহ তোলা ছবি এবং কেন এ ভ্যাকেশন আপনি ডিজার্ভ করেন, তা লিখে পাঠাতে হবে। সেরা ১০ জন বিজয়ী পাবেন পরিবারের সঙ্গে কক্সবাজারের ‘হোটেল দ্য কক্স টু-ডে’ তে দুই রাত তিনদিন কাটানোর সুযোগ। এছাড়া কনটেস্টে অংশগ্রহণ করলেই ‘হোটেল দ্য কক্স টু-ডে’তে ঈদ রিজার্ভেশনে ২০ শতাংশ ডিসকাউন্ট পাওয়া যাবে।

প্রতিযোগিতায় অংশ নিতে যা করবেন
লেখা ও ছবি ইনবক্স করতে হবে প্রাণ ফ্রুটোর ফেসবুক পেজে (https://www.facebook.com/PranFrooto)। ইনবক্স করার শেষ তারিখ ২৫ জুন। একটি পরিবারের শুধু একজন সদস্য অংশগ্রহণ করতে পারবেন।

কনটেস্টে অংশগ্রহণকারীরা ‘হোটেল দ্য কক্স টু-ডে’তে ঈদ রিজার্ভেশনে ২০ শতাংশ ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন শুধু এ ঈদের মৌসুমে। আর এ ডিসকাউন্ট পেতে ফেসবুকের ইউনিক কোডটি দেখাতে হবে। লেখা অবশ্যই ৩০০ শব্দের মধ্যে হতে হবে। ছবি ও লেখার সঙ্গে অবশ্যই প্রতিযোগীদের সম্পূর্ণ নাম, মোবাইল নম্বর ও যোগাযোগের ঠিকানা প্রদান করতে হবে। এসব তথ্য ছাড়া প্রতিযোগী গ্রহণযোগ্য হবেন না।

যেভাবে নির্বাচিত হবেন সেরা ১০
সৃজনশীলতার মান বিচারের মাধ্যমে সেরা ১০ বিজয়ীকে নির্বাচন করা হবে। নির্বাচকদের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে। বিজয়ীদের নাম ফেসবুকের মাধ্যমে জানিয়ে দেয়া হবে। প্রতিযোগীকে ব্যক্তিগত সাক্ষাৎকার, ছবি তোলা, ভিডিওচিত্র ধারণ এবং টক শো ছাড়াও প্রতিযোগিতাসংশিষ্ট অন্যান্য কাজে অংশগ্রহণ করতে হতে পারে। ক্যাম্পেইনসংশ্লিষ্ট প্রতিষ্ঠানের কেউ এ প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন না।

উল্লেখ্য, প্রতিযোগিতা যেকোনো সময় স্থগিত কিংবা এর নিয়মাবলি পরিবর্তন, পরিমার্জন ও পরিবর্ধন করার সর্বস্বত্ব প্রাণ-আরএফএল গ্রুপ সংরক্ষণ করে।

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: