প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

শাহাদাত হোসেন রাকিব

স্টাফ করেসপন্ডেন্ট

এশিয়ান টিভির বর্ণাঢ্য ঈদ আয়োজন

১৯ জুন, ২০১৭ ০৫:৪৮:০০

পবিত্র ঈদ-উল-ফিতরকে ঘিরে সাধারণ মানুষের মনে একটু বাড়তি আনন্দ দিতে সাত দিনব্যাপী বর্ণাঢ্য ঈদ আয়োজন সাজিয়েছে এশিয়ান টেলিভিশন। তাদের অনুষ্ঠানের মধ্যে রয়েছে নতুন এবং পুরাতন চলচ্চিত্র প্রদর্শন, বিশেষ ধারাবাহিক নাটক, একক নাটক, বিশেষ ম্যাগাজিন অনুষ্ঠান, তারকাদের নিয়ে টক শো, রাজনীতিবিদ ও বিদেশি নাগরিকদের নিয়ে বিশেষ অনুষ্ঠান, নৃত্যানুষ্ঠান, বিশেষ গানের লাইভ অনুষ্ঠান, তারকা আড্ডা। এছাড়াও এশিয়ান টিভির ৭ দিনের বিশেষ আয়োজনে থাকছে বিশেষ ডোরেমন।

১৯ জুন সোমবার দুপুরে রাজধানীর নিকেতনে টেলিভিশনটির নিজস্ব কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে ঈদ আয়োজনের নানাদিক তুলে ধরেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান আলহাজ হারুন-উর-রশিদ সিআইপি।

তিনি বলেন, ভারতীয় চ্যানেলগুলোর কু-সংস্কৃতি আমাদের দেশের জনগণের মস্তিষ্ক গ্রাস করে ফেলেছে। ভালো বিনোদনের মাধ্যমে দর্শকদের ফিরেয়ে আনবো। এজন্য যা যা করার দরকার তা করব। এশিয়ান টেলিভিশন যেকোনো উৎসবকে ঘিরেই দর্শকের চাহিদা বিবেচনায় নিয়ে নানা অনুষ্ঠানমালার আয়োজন করে থাকে বলেও জানান তিনি।

অনুষ্ঠান নির্মাণে দর্শকদের আনন্দ-বিনোদনের পাশাপাশি, বিভিন্ন ইতিবাচক ইস্যুতে জনসচেতনতা তৈরি এবং সর্বোপরি দেশ ও মানুষের প্রতি দায়বদ্ধতার বিষয়টিকেও সমান গুরুত্ব দেয়া হয় বলে জানান এশিয়ান টিভির চেয়ারম্যান।

সংবাদ সম্মেলনে প্রতিষ্ঠানটির উপদেষ্টা ইদ্রিস হায়দার ও সঙ্গীতশিল্পী এসডি রুবেল, প্রধান পরিকল্পনা সম্পাদক ও নিউজ ইনচার্জ সোহেল এইচ, অভিনেতা দিলু, হোসেন জাহাঙ্গীরসহ টেলিভিশনের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: