যমুনা ইলেকট্রনিক্সের সঙ্গে ক্লাসিক ইলেকট্রিকসের চুক্তি

১৯ জুন, ২০১৭ ১১:৪৩:৩৩

নিউজ ডেস্ক: দেশের খ্যাতনামা ইলেকট্রনিক্স ব্র্যান্ড যমুনা ইলেকট্রনিক্স ও অটোমোবাইলসের সঙ্গে একটি চুক্তি সই করেছে ক্লাসিক ইলেকট্রিকস। সম্প্রতি যমুনা গ্রুপের হেড অফিসে এ চুক্তি স্বাক্ষরিত হয়। চুক্তি অনুযায়ী ক্লাসিক ইলেকট্রিকস কুমিল্লা জেলায় ডিস্ট্রিবিউটর হিসেবে যমুনা ইলেকট্রনিক্স ও অটোমোবাইলসের সব পণ্য বাজারজাত করতে পারবে।

চু্ক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, যমুনা ইলেকট্রনিক্স ও অটোমোবাইলসের হেড অব বিজনেস সাজ্জাদুল ইসলাম এবং ক্লাসিক ইলেকট্রিকসের স্বত্বাধিকারী আবদুল্লাহ আল মামুন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা-৬ আসনের সংসদ সদস্য হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার। এছাড়াও উপস্থিত ছিলেন যমুনা ইলেকট্রনিক্স ও অটোমোবাইলসের পরিচালক (সেলস ও মার্কেটিং) ওমর ফারুক।

চুক্তি শেষে হেড অব বিজনেস সাজ্জাদুল ইসলাম বলেন, যমুনা গ্রুপ কখনও পণ্যের কোয়ালিটি নিয়ে আপস করে না। তাই অল্প দিনেই যমুনা ইলেকট্রনিক্স ও অটোমোবাইলসের উৎপাদিত টিভি, ফ্রিজ, এসি ও মোটরসাইকেল মানুষের মন জয় করে নিয়েছে। ক্রেতারা যাতে হাতের কাছেই যমুনার পণ্য পেতে পারেন সেজন্য দেশব্যাপী ডিস্ট্রিবিউটরশিপ দেয়া হচ্ছে।

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: