গাজীপুরে ‘রেইনবো পেইন্টস’র শোরুম উদ্বোধন

১৯ জুন, ২০১৭ ১৫:২৫:৫৩

গাজীপুরের টঙ্গী এলাকায় ‘রেইনবো পেইন্টস’ এর শোরুম উদ্বোধন করা হয়েছে। সম্প্রতি রেইনবো পেইন্টসের চিফ অপারেটিং অফিসার কামরুল হাসান গাজীপুরের কাজী নূর মোহাম্মদ সুপার মার্কেটে শোরুমটি উদ্বোধন করেন।

এই শোরুমে রেইনবো ব্র্যান্ডের ইন্টেরিয়র-এক্সটেরিয়র, ইন্ডাস্ট্রিয়াল, কার পেইন্টস, উড ও ফ্লোর কোটিং, পেইন্টস রোলার, ব্রাশ, থিনারসহ বিভিন্ন হার্ডওয়্যার সামগ্রী কিনতে পারবেন ক্রেতারা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রেইনবো পেইন্টসের ন্যাশনাল সেলস ম্যানেজার সাজ্জাদুল আলম, সেলস ম্যানেজার রাশেদুল ইসলাম, রিটেইল সেলস ম্যানেজার মোহাম্মদ শাহজাহান, অ্যাসিসটেন্ট ব্র্যান্ড ম্যানেজার মাইনুল ইসলাম ও নাজমুল আকন্দ তুষারসহ প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তারা।

শোরুম উদ্বেধন শেষে রেইনবো পেইন্টসের চিফ অপারেটিং অফিসার কামরুল হাসান বলেন, এই শোরুমসহ রেইনবো পেইন্টসের দুইটি শোরুম চালু হলো। ডিলার, রিটেইলার ও ক্রেতাদের কাছে খুব সহজে সেবা পৌঁছে দিতে একমাত্র রেইনবো পেইন্টস-ই ডিলারের পাশাপাশি নিজস্ব শোরুম চালু করেছে। আগামীতে সারাদেশে এক হাজার শোরুম চালু করা হবে বলেও আশা প্রকাশ করেন তিনি।

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: