রাজনৈতিক নেতাদের উপর হামলা দেশ ও জাতির জন্য লজ্জাকর

প্রকাশিত: ১৯ জুন ২০১৭, ০৪:৫২ পিএম

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও জাতীয় স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরীসহ অন্যান্য জাতীয় রাজনৈতিক নেতাদের উপর ন্যাক্কারজনক হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সর্বোচ্চ আদালতের আইনজীবিদের সংগঠন ন্যাশনাল ল-ইয়ার্স কাউন্সিল। এবং উক্ত ঘটনায় জড়িত ব্যক্তিদের  গ্রেফতারপূর্বক আইনের আওতায় এনে শাস্তির দাবিও করেছে এই সংগঠনটি।
 
সোমবার দুপুর ২ ঘটিকার সময় ন্যাশনাল ল-ইয়ার্স কাউন্সিলের ৫০১ জন আইনজীবির পক্ষে লিখিত বিবৃতিটি পাঠিয়েছেন সংগঠনের প্রতিষ্ঠাতা এ্যাড. এস এম জুলফিকার আলী জুনু।

&dquote;&dquote;
 
দেশের সর্বোচ্চ আদালতের আইনজীবিদের এই সংগঠনটি মনে করেন দেশের শীর্ষ স্থানীয় রাজনীতিবিদদের উপর হামলা ও মিথ্যা মামলায় জড়িয়ে জেলে প্রেরণ করা দেশ ও জাতির জন্য লজ্জাকর এবং গতকাল রাংগুনিয়ায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও জাতীয় স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরীসহ দেশের শীর্ষ রাজনীতিবিদদের উপর মধ্যযোগীয় বর্বরোচিত কায়দায় হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এই সংগঠনটি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: