ছাইদুর রহমান

জামালপুর প্রতিনিধি

ভারতের হারে ক্রিকেট জুয়ারুর আত্মহত্যা!

১৯ জুন, ২০১৭ ১৯:৪১:৫৬

লন্ডনের অভালে আইসিসি চ্যাম্পিয়ন ট্রাফিতে ফাইনাল খেলায় পাকিস্তানের কাছে ভারত ১৮০ রানে হেরে যাওয়ায় জামালপুরে বিদ্যুত (২০) নামে এক বাজিকর (ক্রিকেট জুয়ারু) ট্রেনের নিচে ঝাপিয়ে আত্মহত্যা করেছে। রবিবার রাতে খেলা শেষ হওয়ার কিছুক্ষণ পরেই বিদ্যুত গেটপাড় এলাকায় জামালপুর থেকে দেওয়ানগঞ্জগামী আন্ত:নগর ব্রহ্মপুত্র এক্সপ্রেক্স ট্রেনের নিচে সে ঝাপ দেয়। এবং সাথে সাথে দ্বিখন্ডিত হয়ে পড়ে।

মৃত বিদ্যুত জামালপুর পৌর এলাকার মরহুম আনিছ উদ্দিনের ছেলে। স্থানীয়রা জানায়, আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি শুরু হওয়ার পর থেকেই এলাকার অন্যান্য বাজিকরদের সাথে বিদ্যুত মোটা টাকায় বাজি ধরতেন। ফাইনালে ভারত জিতবে বলে সে বাজি ধরে। কিন্তু ভারত হেরে যাওয়ার পর টাকা দিতে না পেরে ট্রেনের নিচে ঝাঁপিয়ে আত্মহত্যা করে সে।

জামালপুর রেলওয়ের থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিরুল ইসলাম জানান, লাশ উদ্ধার করা হয়েছে। এবং এ ব্যাপারে রেলওয়ে থানায় অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে।

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: