এরশাদের ভরসা আল্লাহর উপর: পারভেজ

প্রকাশিত: ২২ জুন ২০১৭, ০৭:২৭ এএম

মালয়েশিয়ায় ইফতার ও দোয়া মাহফিল করেছে “জাতীয় যুব সংহতি মালয়েশিয়া”। গত বৃহস্পতিবার কুয়ালালামপুরের বুকিতাংয়ের রেস্টুরেন্ট “রসনা বিলাস” এই আয়োজন করা হয়। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন তেলাওয়াত ও দোয়া পরিচালনা করেন শহিদুল ইসলাম।

সংগঠনের সভাপতি মোঃ মাহফুজুর রহমান সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শহিদুল ইসলামের পরিচালনায় এবং শেখ ফরিদ হোসেনের উপস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বরিশালের কৃতি সন্তান, মালয়েশিয়া জাতীয়পার্টীর সভাপতি এস এম রহমান পারভেজ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, দুই নেত্রীর কেউ চলে বাবার পরিচয়ে, কেউ চলে স্বামীর পরিচয়ে, কিন্তু এরশাদ চলে আল্লাহর পরিচয়ে। বঙ্গবন্ধুর নেতৄত্বে এদেশ স্বাধীন হয়েছে ঠিকই, কিন্তু এ দেশের উন্নতি বা উন্নয়ন করেছে এরশাদ সরকার। বাংলাদেশকে মুসলিম দেশ, এবং আমাদের রাষ্ট্র ধর্ম ইসলাম এটা ঘোষণা দেন হুশাইণ মোঃ এরশাদ।

বাংলাদেশে সরকারি কর্মকর্তা ও কর্মচারীদের বেতন বৃদ্ধি, রাস্তা-ঘাটের উন্নয়ন থেকে শুরু করে স্কুল কলেজ, মাদ্রাসা মসজিদ, কিনা করেছে এরশাদ। তিনি উদাহরণ দিতে গিয়ে বলেন, লালবাগের শাহ মসজিদ, মিরপুরের বেড়ী বাধ, ইত্যাদি ইত্যাদি।

সংগঠনের সভাপতি মোঃ মাহফুজুর রহমান তার বক্তব্যে বলেন, ছাত্রদল ও ছাত্রলীগ যেখানে টেন্ডার ও চাঁদাবাজি নিয়ে ব্যসত থাকে, সেখানে যুব সংহতির নেতাকর্মীরা দেশের গরিব দুঃখী মানুষের সেবা করা, বা জণকল্যানে কাজ করে যাচ্ছে। আমরা আপনাদের সকলের সহযোগিতা এবং দোয়া কামনা করছি, যেন আমরা ভবিষ্যতে আরও ভালো কাজ করতে পারি।

এ সময় আরও উপস্থিত ছিলেন সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ ও দেশটিতে বসবাসরত বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, কমিউনিটি ও সাংবাদিক নেতৃবৃন্দ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: