'ইমরুলের সাথে অন্যায় হচ্ছে'

প্রকাশিত: ২২ জুন ২০১৭, ০৮:৪৮ পিএম

ইমরুল কায়েস বাংলাদেশের বাহাতি ওপেনার ব্যাটম্যান। সৌম্য সরকার ব্যর্থতার ঘেরাটোপে বন্দি থাকার পরও, তাকে বারবার সুযোগ করে দিতে গিয়ে টাইগার টিম ম্যানেজমেন্ট বড় অন্যায় করছে ইমরুল কায়েসের সাথে। এমনটাই মনে করেন সাবেক জাতীয় দলের সহকারী কোচ মোহাম্মদ সালাউদ্দিন। ‘সৌম্য বারবার একই ভুল করছে। সেটা মেনে নেয়া ঠিক হচ্ছে না। এতে ইমরুল কায়েসের সাথে অন্যায় করা হচ্ছে। আমার মনে হচ্ছে, সৌম্যর সমস্যাটা টেকনিক্যাল,’ বলেন সালাউদ্দিন।

সাম্প্রতিক সময়ে একদমই হাসছে না সৌম্য সরকারের ব্যাট। গর বছর তো প্রায় পুরোটা সময়ই বিবর্ণ ছিলেন। এ বছরও শুরুর দিকে খুব ভালো কিছু করতে পারেননি। তারপরও টাইগার টিম ম্যানেজমেন্ট কায়েসের চেয়ে সৌম্যের উপরই ভরসা রেখেছেন বেশি। সৌম্যও আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজে জোড়া অর্ধশতকে ফর্মে ফেরার আভাস দিয়েছিলেন। কিন্তু চ্যাম্পিয়নস ট্রফির মত বড় আসরে কিছুই করতে পারেননি তিনি।

চার ম্যাচে ৮.৫০ গড়ে মাত্র ৩৪ রান করেছেন। তার শেষ কয়েকটি ইনিংস ৮৭, ০, ১৯, ২, ২৮, ৩, ৩ এবং ০, যা বলে দেয় সময়টা একদমই ভালো যাচ্ছে না সৌম্যের। তবে বাংলাদেশ দলের নির্বাচকরা যে এখনই আস্থা হারাচ্ছেন না সৌম্যের ওপর থেকে, তা কয়েকদিন আগে প্রধান কোচ মিনহাজুল আবেদিন নান্নুর বক্তব্য থেকেই পরিষ্কার। তাই অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে বাংলাদেশের আগামী সিরিজগুলোতেও হয়ত দেখা যাবে সৌম্যকে। কিন্তু সেই সিরিজ দুটিতেও যদি তেমন কিছু করে দেখাতে না পারেন, তাহলে দীর্ঘ সময়ের জন্য তাকে জাতীয় দলের বাইরে চলে যেতে হতে পারে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: