গণমাধ্যম ছাড়া দেশ গণতান্ত্রিক হতে পারে না

প্রকাশিত: ২২ জুন ২০১৭, ০৯:২১ পিএম

গণমাধ্যম ছাড়া একটি দেশ কখনও গণতান্ত্রিক হতে পারেনা বলে দাবি করেছেন ঢাকা সাংবাদিক ডিইউস ইউনিয়নের সভাপতি শাবান মাহমুদ।

২২ জুন বৃহস্পতিবার দুপর ১২ টায় জাতীয় প্রেসক্লাবে দৈনিক ডেসটিনির সাংবাদিক, কর্মকর্তা, করমচারিদের বেতন-ভাতা-বোনাস এবং সম্পাদকের মুক্তির দাবিতে মানববন্ধন করেন।

ডেস্টিনির মালিক জেলে থাকার ফলে পত্রিকার বেতন ভাতা কেন আটকানো থাকবে? সরকারের উচিৎ এই কর্মচারীদের কথা বিবেচনা করে হলেও, ডেস্টিনির মালিক নুরুল আমিনকে মুক্তি দেওয়ার আহবান করেন শাবান মাহমুদ। কর্মচারীরা সরকারের কাছে আহ্বান জানান, এই ঈদের জন্য হলেও আমাদের নেতাকে মুক্তি দিন।

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) ওমর ফারুক বলেন, রফিকুল আমিন বার বার জামিন পাওয়া সত্ত্বেও মুক্তি পাচ্ছেনা, নিশ্চয়ই এর পিছনে কোন কালো হাত আছে। তিনি বলেন, কেন আমার সাংবাদিক ভাইরা কষ্ট করবে, তাদের ঈদ বোনাস সহ সকল প্রকার টাকা দিতে হবে।

প্রয়োজন হলে, সরকারের নিজ তহবিল হতে টাকা দিতে হবে। কারণ আমারা দেশের জন্য কাজ করি। মানববন্ধন উপস্থিত ছিলেন দৈনিক ডেস্টিনির দিলরুবা বেগম, মিজানুর রাহমান, সাবির আলম সহ আরো অনেকে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: