জেনে নিন রবিবার দিনটি আপনার কেমন যাবে?

প্রকাশিত: ২৪ জুন ২০১৭, ১০:০০ পিএম

আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি কর্কট, আপনার ওপর প্রভাবকারী গ্রহ: চন্দ্র ও নেপচুন। ২৫ তারিখে জম্ম হবার কারনে আপনার ওপর নেপচুনের প্রভাব স্পষ্ট। আপনার শুভ সংখ্যা: ৭,১৬,২৫। আপনার শুভ বর্ণ: সাদা ও বেগুণী । শুভ গ্রহ ও বার: রবি ও সোম। শুভ রত্ন: মুনস্টোন ও একুয়া মেরিন।

চন্দ্রাবস্থান: আজ চন্দ্র মিথুন রাশিতে অবস্থান করবে, রাত ৯:৪১ থেকে কর্কট রাশিতে অবস্থান করবে। প্রতিপদ তিথি সকাল: ৬:৫১ পর্যন্ত পরে ২য়া তিথি চলবে। 

মেষ রাশি (২১ মার্চ - ২০ এপ্রিল): আজ মেষ রাশির জাতক জাতিকাদের বিদেশ থেকে ধন লাভের যোগ বলবান। ছোট ভাই বোন ঈদের খুশি ভাগ করে নিতে গৃহে আসতে পারে। গার্মেন্টস কর্মীরা বকেয়া বিল ও বোনাস পেতে পারেন। আজ এমিটেশন অলঙ্কার ও কসমেটিক্স বিক্রেতাদের ভালো আয়ের যোগ দেখা যায়। বিকাশ এজেন্ট ও রকেট এজেন্টদের গভীর রাত পর্যন্ত ব্যস্ত থাকতে হবে। আজ প্রতিবেশীকে ঈদের দাওয়াত দিতে পারেন।

বৃষ রাশি ( ২১ এপ্রিল- ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকাদের দিনটি ব্যস্ততায় কেটে যাবে। মিষ্টান্ন ও বেকারী ব্যবসায় ভালো আয় হতে পারে। খুচরা ও পাইকারী পণ্যের ব্যবসায়ীরা ভালো আয় রোজগার করতে পারবেন। আজ খুচরা বস্ত্র ব্যবসায়ীরা ভালো আয়ের সুযোগ পাবেন। বাড়ীতে শ্যালক শ্যালিকার আগমন হতে পারে। আবার আপনিও শ্বশুড় বাড়ী বেড়াতে যেতে পারেন।

মিথুন রাশি (২১ মে - ২০ জুন): আজ মিথুন রাশির জাতক জাতিকাদের নিজের মনের উপর নিয়ন্ত্রন রাখতে হবে। অস্থিরতা ও রাগ জেদের কারনে রাস্তাঘাটে কোন প্রকার ঝামেলায় পড়তে পারেন। আজ দূরের যাত্রায় সতর্কতা অবলম্বন করতে হবে। মঙ্গলের অবস্থান দূর্ঘটনার নির্দেশ করে। মায়ের জন্য কিছু কেনাকাটা করতে পারেন। রাতে কিছু টাকা পেতে পারেন।

কর্কট রাশি (২১ জুন- ২০ জুলাই): আজ কর্কট রাশির জাতক জাতিকাদের ভ্রমনের যোগ প্রবল। সাংসারিক কারনে অতিরিক্ত ব্যয় করতে হতে পারে। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্সী ব্যবসায় কিছু যানজট সংক্রান্ত জটিলতা দেখা দেবে। রাতে দুশ্চিন্তার অবসান হবে। বাড়ীতে সকলে সুস্থ্যভাবে আসাতে আপনার দুশ্চিন্তা কমে যাবে। প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে।

সিংহ রাশি (২১জুলাই - ২১ আগষ্ট): আজ ব্যবসায়ীদের দিনটি বিভিন্ন রকম দুঃশ্চিন্তায় কাটবে। কোনো বন্ধুর কাছ থেকে কিছু অর্থ পেতে পারেন। বাড়ীতে আজ বন্ধুদের আগমন হবে। চাঁদ রাতের আনন্দ উপভোগ করতে কোনো বন্ধুর বাড়ীতে বেড়াতে যাবেন। বাড়ীতে বড় ভাই বোনের আগমনে খুব আনন্দ হবে। বড় বোনের কাছ থেকে ঈদের উপহার পাবেন। রাতে কেনাকাটা করতে যাবার সম্ভাবনা। 

কন্যা রাশি (২২ আগষ্ট - ২২ সেপ্টেম্বর): আজ কন্যার জাতক জাতিকারা সামাজিক ও গৃহস্থালী কর্মে ব্যস্ত থাকবেন। বাড়ীতে বাবার আগমনে ঈদের মজা জমে উঠবে। বাবার সাথে আজ কেনাকাটায় যেতে পারেন। বিদ্যার্থীরা আজও পড়াশোনা নিয়ে ব্যস্ত থাকবেন। অফিশের কর্মকর্তা কোনো উপহার পাঠাতে পারে। রাজনৈতিক নেতা কর্মীদের সময় ভালো যাবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর- ২১ অক্টোবর): আজ তুলা রাশির জাতক জাতিকাদের দিনটি ভালো যাবে। বিদেশ থেকে কোনো ভালো সংবাদ পেতে পারেন। পিতার দেশে আগমন হতে পারে। ধর্মীয় ও আধ্যত্মীক কাজে ব্যস্ত থাকতে পারেন। আপনার শিক্ষকের কাছ থেকে কোনো উপহার পেতে পারেন। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা কোনো ভ্রমনের পরিকল্পনা করতে পারেন।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর- ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের দিনটি বাধা বিপত্তির। রাস্তাঘাটে কোনো প্রকার ঝামেলায় পরতে পারেন। আজ তাড়াহুরো করে রাস্তায় চলতে যাবেন না। আজ পুলিশি হয়রাণির শিকাড় হতে পারেন। চিকিৎসকদের ব্যস্ততা বৃদ্ধি পাবে। আজ ছোট খাটো পাওনাদার খুব বিরক্ত করতে পারে।

ধনু রাশি (২১ নভেম্বর - ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকাদের আজকের দিনটি খুব ভালো বলা যাবে না। কারন হটাৎ করে জীবন সাথীর সাথে তর্ক বিতর্ক হতে পারে। মান অভিমান ভুলে যাওয়া ভালো। ব্যবসায় কিছু ব্যস্ততা দেখা দেবে। অংশিদারী ব্যবসায় ভালো আয় হতে পারে। রাতে দূর্ঘটনা থেকে সতর্ক হতে হবে। পাওনাদারকে কিছু টাকা দিতে হতে পারে।

মকর রাশি (২১ ডিসেম্বর - ২০ জানুয়ারী): আজ মকর রাশির জাতক জাতিকার শরীর স্বাস্থ্য সম্পর্কে সতর্ক হতে হবে। কর্মচারীদের সাথে অকারনে কিছু বিবাদ হতে পারে। আজ মূল্যবান দ্রব্যাদি সাবধানে রাখুন। গোপন শত্রুতার শিকার হতে পারেন। রাতে জীবন সাথীর সাথে কোনো শপিংমলে যেতে পারেন। রাতে ভালো আয় উন্নতি হতে পারে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারী): কুম্ভ রাশির জাতক জাতিকাদের দিনটি খুব একটা খারাপ নয়। প্রেমিক প্রেমিকাদের দিনটি ভালো যাবে। সন্তানের সাথে দিনটি খুব ভালো কাটবে। আজ শিল্পী ও কবিদের সময় ভালো যাবে। রাতে হটাৎ করে অসুস্থ্য হয়ে পড়তে পারেন। রাস্তাঘাটে কিছু টাকা পয়সা হারিয়ে ফেলতে পারেন। সতর্ক হোন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারী - ২০ মার্চ): আজ মীন রাশির জাতক জাতিকারা কোনো ভালো সংবাদ পেতে পারেন। গ্রামের বাড়ীতে বেড়াতে যেতে পারেন। মায়ের শরীর স্বাস্থ্য ভালো যাবে। যানবাহন লাভের যোগ প্রবল। মায়ের কাছ থেকে ঈদের উপহার পেতে পারেন। গৃহস্থালী কোনো পন্য ক্রয়ের যোগ দেখা যায়। আজ সন্তানদের নিয়ে রাতে বাহিরে কোথাও যেতে পারেন।

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত মেহেদী
সাঙ্গঠনিক সম্পাদক (বাংলাদেশ এস্ট্রলজার্স সোসাইটি)
মোবাইল: ০১৭১৬-৬০৮০৮২

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: