হাজার মানুষের সামনে নির্দোষ নারীকে যেভাবে হত্যা করা হলো (ভিডিওসহ)

প্রকাশিত: ৩০ জুন ২০১৭, ০৮:২২ এএম

ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের মুর্শিদাবাদে ছেলেধরার অপবাদ দিয়ে ওতেরা বিবি (৪০) নামে মানসিক ভারসাম্যহীন এক নারীকে ট্রাক্টরের সঙ্গে বেঁধে পিটিয়ে হত্যা করেছে স্থানীয়রা। ঘটনাটির ভিডিও ও ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়ে গেছে।

জানা গেছে, ঈদের দিন সোমবার জেলা রঘুনাথগঞ্জ থানার ২নং ব্লকের সেকেন্দ্রা অঞ্চলে এ ঘটনা ঘটে। এদিন ঈদ উপলক্ষে শ্বশুর বাড়ি (কেষ্ট সাইল) থেকে মায়ের বাড়ি (মিঠিপুর অঞ্চলের পানানগর গ্রাম) আসছিলেন ওতেরা বিবি। মানসিক ভারসাম্যহীন ওই নারী ভুল করে সেকেন্দ্রা অঞ্চলে ঢুকে পরলে তাকে ছেলেধরা অপবাদ দিয়ে ট্রাকটারের সঙ্গে বেঁধে গণপিটুনি শুরু করে। কয়েকজন বাঁশের লাঠি দিয়ে সজোরে আঘাত করতে দেখা যায় ভিডিওতে।

মোহর শেখ নামে একজনের ফেসবুক আইডি থেকে ভিডিওটি শেয়ার হয়। সেখানে তিনি লেখেন, 'একজন অসহায় মানসিক ভারসাম্যহীন মহিলাকে এই ভাবে পিটিয়ে মর্মান্তিকভাবে হত্যা করল সেকেন্দ্রার অধিবাসীরা। এর বিচার চাই। চার গাড়ি পুলিশ ঘটনাস্থলে উপস্থিত থাকলেও ওই নারীকে তিল তিল করে মরতে হল। নিরাপরাধ মহিলা কোনো সুবিচার পেল না।'

তিনি আরও লেখেন, 'সেকেন্দ্রার (সন্ত্রাসের আতুর ঘর)। জগতের যেখানেই যে জাতি নারীর অসম্মান করবে, সেই জাতিরই পতন নিশ্চিত...লজ্জা পাওয়া উচিত পুলিশ প্রশাসনকেও। কারণ সমস্ত কর্মকাণ্ড তাদের সামনেই ঘটেছে। কেউ উদ্ধার করতে পারেনি নির্দোষ মহিলাটিকে।'

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: