শিশুকে ধর্ষণ, ধর্ষককে ইচ্ছামত পেটালেন নারীরা (ভিডিওসহ)

প্রকাশিত: ০৫ জুলাই ২০১৭, ০৮:৫০ এএম

ধর্ষণের কোন দেশকাল নেই। সুযোগ পেলেই ধর্ষকেরা শিশু, কিশোরী কিংবা গৃহবধূকে ধর্ষণের চেষ্টা করেন। কিন্তু এবার মায়ের কোলের এক শিশুকে ধর্ষণ করে বেধড়ক লাটিপেটা খেয়েছেন এক ধর্ষক।

ধর্ষণের শিকার সেই শিশুটিকে কোলে করেই তার মা এবং গ্রামের অন্যান্য নারীরা ধর্ষককে বেঁধে ইচ্ছামতো লাঠিপেটা করেছেন। পরে আধমরা অবস্থায় পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে বলে জানা গেছে।

ঘটনাটি ঘটেছে ভারতে এবং এটির ভিডিওক্লিপ লাইভলিকে প্রচারিত হয়েছে। ঘটনার সংবাদ প্রকাশ করেছে ভারতের পশ্চিমবঙ্গ থেকে প্রকাশিত দৈনিক `সংবাদ প্রতিদিন`। ঘটনার ভিডিও দিয়ে নিউজটি করা হলেও ঘটনার স্থল এবং কবে ঘটনাটি ঘটেছে, উল্লেখ করা হয়নি। তবে এলাকাটিকে পাহাড়ি এলাকা বলে মনে হয়েছে।

ভিডিও ক্লিপটিতে দেখা যাচ্ছে, ধর্ষক বাঁধা অবস্থায় মাঠে পড়ে রয়েছেন। আর তাকে ঘিরে রেখেছেন গ্রামের নারীরা। একজন একজন করে এগিয়ে আসছেন আর ধর্ষককে লাঠিপেটা করছেন। শেষমেশ আধমরা অবস্থায় স্থানীয় পুলিশ ধর্ষককে উদ্ধার করে। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

সেই ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: