পান্থকুঞ্জ পার্কে এখন বিনোদন নেই, শুধু অথৈ পানি!

প্রকাশিত: ২৬ জুলাই ২০১৭, ০৯:৫৯ পিএম

রাজধানীর বাংলামটরে অবস্থিত পান্থকুঞ্জ পার্ক। টানা ২ দিনের বৃষ্টির কারণে এ বিনোদন কেন্দ্রটি এখন পানিতে থইথই করছে। তাই আগেরমত বিনোদন প্রেমীদেরও দেখা মিলছে না সেখানে।

গত সোমবার রাত থেকে শুরু হওয়া এ বৃষ্টির কারণে রাজধানীর মৌচাক, মালিবাগ, শান্তিনগর, কাকরাই্‌ল, মগবাজার, কাঠালবাগান, রাজারবাগ, কাওরান বাজার, ধানমন্ডি, আসাদগেট, শ্যামলী, শেওড়াপাড়া, কাজীপাড়া, খিলগাঁও, রামপুরা, বাড্ডা, যাত্রাবাড়ী, মতিঝিল, পল্টনসহ পুরান ঢাকার বেশকিছু এলাকায় জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে। কোথাও কোথাও কোমর পর্যন্ত পানি উঠে গেছে।

&dquote;&dquote;

জলাবদ্ধতার সেই হাওয়া লেগেছে এই পার্কেও। বুধবার দুপুরে সরেজমিনে গিয়ে দেখা যায়, সেখানে নেই আগেরমত কোলাহল বা বিনোদন প্রেমীদের ভিড়। পার্কের ভেতরে শুধু পানি আর পানি। বসার স্থানগুলোও বৃষ্টিতে ভিজে একাকার হয়ে গেছে।

জলাবদ্ধতা নিরসনে সিটি কর্পোরেশন নানা রকম পদক্ষেপ নিলেও কিছুই যেন কাজে আসছে না। একটু বৃষ্টি হলেই পানিতে ডুবে যায় রাজধানীর অনেক এলাকা। আর এবার দুই দিনের টানা বৃষ্টিতে পানিতে থইথই করছে পান্থকুঞ্জ পার্কটি।

&dquote;&dquote;

এই পার্কটি বিকেল হলেই যেন খেলার মাঠ হয়ে যেত। আশপাশের শিশুসহ অনেকেই এখানে ক্রিকেটসহ বিভিন্ন ধরণের খেলা খেলত।

পার্কে আসা মুস্তাকিল নামের এক শিশু বিডি২৪লাইভকে বলে, ‘এখানে শুকনো থাকলে খেলতাম। এখন পানির কারণে খেলতে পারছি না।’

&dquote;http://bd24live.com/bangla/uploads/news/2017/07/UagOLH_p

এছাড়া এই পার্কে অনেককেই শরীর চর্চা করতে দেখা যেত। কিন্তু এদিন পানির কারণে শরীর চর্চা করতে কাউকেই দেখা যায়নি। এছাড়া পার্কের ভেতরে জলাবদ্ধতা নিরসনে কোনো ব্যবস্থা নিতেও দেখা যায়নি।

&dquote;&dquote;

এ বিষয়ে জানতে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা খান মো. বেলালকে ফোন করলেও তিনি ফোন রিসিভ করেননি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: