কাজী আবুল বাশারকে মালয়েশিয়া বিএনপি'র সংবর্ধনা

প্রকাশিত: ২৯ জুলাই ২০১৭, ০৮:৩৬ এএম

মোস্তাক রয়েল,
মালয়েশিয়া প্রতিনিধি:

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক  কাজী আবুল বাশারকে সংবর্ধনা দিয়েছে মালয়েশিয়া বিএনপি।

বুধবার রাজধানী কুয়ালালামপুরে স্থানীয় একটি হোটেলে আয়োজিত এই সংবর্ধনায় সভাপতিত্ব করেন মালয়েশিয়া বিএনপির সাধারণ সম্পাদক মোহাম্মদ মশাররফ হোসেন।

মালয়েশিয়া বিএনপির সহ দপ্তর সম্পাদক হাবিবুর রহমান শিশিরের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার।

তিনি বলেন, বর্তমানে সবচেয়ে বেশি দমননীতি চলছে। সামনে নির্বাচন আসছে। তাই এই দমননীতি। কিন্তু জনগণ বলছে যে ২০১৪ সালের মতো আর কোনো নির্বাচন তারা হতে দেবে না।’

৭১ সালের মুক্তিযুদ্ধে বুকের তাজা রক্ত দিয়ে আমরা দেশ স্বাধীন করেছি। এই দেশে আর কোনো একদলীয় নির্বাচন হতে দেয়া হবে না। বিএনপির তৃণমূল আন্দোলন এখন চাঙ্গা। ঢাকা থেকে আন্দোলন শুরু করে এই সরকারের পতন ঘটাবো ইনশাল্লাহ।

এসময় অন্যদের মাঝে বক্তব্য দেন, বিএনপি মালয়েশিয়ার সাধারণ সম্পাদক, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মোহাম্মদ মোশাররফ হোসেন, তিনি তার শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে আগত অতিথি জনাব আবুল বাশারকে দলের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর উত্তর বিএনপির সভাপতি আলহাজ্জ এম এ কাইয়ুম, ঢাকা সিটির সাবেক কমিশনার মির্জা খোকন, জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল ঢাকা মহানগরের সাধারণ সম্পাদক এম এ জামান, সহ সভাপতি বিএনপি মালয়েশিয়া হাজী জাকিরুল আলম, সহ সাধারন সম্পাদক ওয়ালিউল্লাহ জাহিদ, এস এম জাহাঙ্গির, ফজলুল করিম সোহরাব, এস এম রহমান নিপু, প্রচার সম্পাদক এস এম বশির আলম, দপ্তর সম্পাদক মোঃ আমিনুল ইসলাম (রতন), স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান রতন তালুকদার, স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম ইলিয়াস, প্রবাসী কল্যাণ সম্পাদক মঞ্জু খা, প্রকাশনা বিষয়ক সম্পাদক এমডি মামুন বিন আব্দুল মান্নান, ত্রান ও পুণর্বাসন বিষয়ক সম্পাদক গিয়াস উদ্দিন, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক কায়সার  হামিদ হান্নান ও সহ যুব বিষয়ক সম্পাদক আহম্মেদ হোসেন সাগর।

সদস্য মোঃ মজনু মুন্সি, মোঃ জসিম, শাহজাহান হাওলাদার, আলি খান জুয়েল, মোঃ হাসিবুর রহমান শান্ত, বুকিট বিন্তাং বিএনপির সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন সেলিম, মালুরি শাখা যুব দল নেতা মোঃ সেলিম, স্বেচ্ছাসেবক দলের নেতা মাসুম তালুকদারসহ আরও অনেকে।

বিডি২৪লাইভ/এমআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: