মালয়েশিয়ায় 'ডঃ মোশাররফ ফাউন্ডেশন' এর প্রস্তুতি সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ০১ আগষ্ট ২০১৭, ১১:২৮ এএম

মালয়েশিয়ায় ‘ডঃ মোশাররফ ফাউন্ডেশন লিঃ’ এর শাখা গঠনের লক্ষে সদস্য সংগ্রহের প্রস্তুতি সভা সম্পন্ন হয়েছে, রবিবার সন্ধায় মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরের বুকিত বিন্তংয়ের একটি অভিজাত রেস্টুরেন্ট ‘ফুড ভিলেজ’ এ সভা অনুষ্ঠিত হয়।

মালয়েশিয়ার বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল হাকিমের সভাপতিত্বে ও সাইদুল রহমান বাবুর অনুষ্ঠান সঞ্চালনায়, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ”ডঃ মোশাররফ ফাউন্ডেশন লিঃ” এর আজীবন সদস্য জনাব, লায়ন সাংবাদিক শেখ ফরিদ উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন, মালয়েশিয়া প্রবাসী মোঃ বিল্লাল হোসেন, মোঃ রবিউল ইসলাম, মোঃ নুর আলাম সরকার, মোঃ সোহরাব হোসেন।

সভায় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, এই ফাউন্ডেশন কুমিল্লা জেলার মানুষের প্রানের ফাউন্ডেশন।এই ফাউন্ডেশনের সুনাম এবং কার্যক্রম এখন দেশ বিদেশে ছড়িয়ে যাচ্ছে। এবং আপনাদের সকলের মধ্যে এই ফাউন্ডেশনের প্রতি মায়া এবং আন্তরিকতা দেখে আমি নিজেও বিমোহিত হয়েছি। বিশেষ ভাবে ধন্যবাদ জানাচ্ছি, বিল্লাল হোসেনকে, যার একান্ত চেষ্টায় আজ আমরা সবাই এখানে একত্রিত হতে পেরেছি।

তিনি আরও বলেন, এই ফাউন্ডেশনের কার্যক্রমের মধ্যে অন্যতম, গরিব ও অসহায়দের বিনামুল্যে স্বাস্থ্যসেবা প্রদান, মেধাবী শিক্ষার্থীদের জন্য আর্থিক সহযোগিতা প্রদান, স্কুল, কলেজ, মাদ্রাসা স্থাপনের পাশাপাশি রাস্তাঘাটের উন্নয়ন ইত্যাদি। আমরা এখন শুধু দাউদকান্ধিতে সীমাবদ্ধ না থেকে মালয়েশিয়া্র কুমিল্লা প্রবাসীসহ সকল প্রবাসী বাংলাদেশীদের কল্যানে কাজ করার জন্য তৎপর রয়েছি।

সভায় বক্তারা বলেন, বাংলাদেশের দাউদকান্দি, মেঘনা, হোমনায় জন্ম নিয়ে আমরা গর্বিত।’মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য’ এই স্লোগানকে সামনে রেখে আমরা কাজ করতে চাই। দেশ কিংবা প্রবাসে যেখানেই থাকি না কেন আমাদেরকে এক থাকতে হবে, দল-মত নির্বিশেষে সকল ভেদাভেদ ভুলে মালয়েশিয়াস্থ ”ডঃ মোশাররফ ফাউন্ডেশন লিঃ” শক্তিশালী করতে সবাইকে এক ছাতার নিচে আসতে হবে।

সভায় আরও বক্তব্য রাখেন, মোঃ লেয়াকত শিকদার, মোঃ আলী নুর, মোঃ রায়হানুল ইসলাম, মোঃ বায়েজিদ পাটওয়ারী, মোঃ আশরাফ আলী, মোঃ সাদ্দাম হোসেন ও মোঃ ফারুক মজুমদার।

সভায় আরও উপস্থিত ছিলেন, মোঃ খোকন, মোঃ সাইফুল ইসলাম, মোঃ আলীম, মোঃ শামিম, মোঃ এমদাদুল হক হেলাল, মোঃ নজরুল ইসলাম, মোঃ আলিফ সরকার সহ মেঘনা, হোমনা, দাউদকান্দি, তিতাসের সর্বস্তরের জনগন।পরে ”ডঃ মোশাররফ ফাউন্ডেশন লিঃ” সদস্য সংগ্রহের জন্য মেম্বেরশিপ কার্ড প্রদান করা হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: