নিটল মটরস’র ডিসপ্লে সেন্টার ও টাটা গাড়ির মেলার উদ্বোধন

প্রকাশিত: ০৮ আগষ্ট ২০১৭, ০৮:৫৩ পিএম

নিউজ ডেস্ক: গাজীপুরের বানিয়ার চালা মেম্বার বাড়ী এলাকায় নিটল মটরস লিমিটেডের বাণিজ্যিক বাহনের ডিসপ্লে সেন্টার ও টাটা গাড়ী মেলার উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (০৮ আগস্ট) এ মেলার উদ্বোধন করেন, নিটল-নিলয় গ্রুপের চেয়ারম্যান আবদুল মাতলুব আহমাদ।

উদ্বোধনী অনুষ্ঠানে আবদুল মাতলুব আহমাদ বলেন, `নিটল মটরস লিমিটেড দীর্ঘ ৩০ বছরেরও বেশী সময় ধরে টাটা মটরসের সাথে কাজ করে যাচ্ছে। আমাদের অর্জিত অভিজ্ঞতার আলোকে আমরা গ্রাহকদেরকে বিশ্ব মানের গাড়ী সরবরাহ ও বিক্রত্তোর সেবা প্রদান করছি।

তিনি আরও বলেন, গ্রাহকদের অতি সহজে গাড়ী সরবরাহ, বিক্রয়োত্তর সেবা এবং যন্ত্রাংশের সহজ প্রাপ্তির সুযোগ সৃষ্টি করে দেয়ার লক্ষ্যে নতুন নতুন শো-রুম প্রতিষ্ঠা আমাদের লক্ষ্য।’

উল্লেখ্য, নিটল মটরস লিমিটেড; নিটল-নিলয় গ্রুপের একটি অগ্রণী প্রতিষ্ঠান, যারা ১৯৮৮ সাল থেকেই টাটা মটরসের সাথে কাজ করে যাচ্ছে। নিটল মটরস লিমিটেড দেশের বাণিজ্যিক বাহনের বাজারে প্রধান সরবরাহকারী। নিটর মটরস লিমিটেড ইতিমধ্যেই তার গ্রাহকদের জন্য সারাদেশে সর্বোচ্চ বিক্রয়োত্তর সেবা প্রদান এবং খুচরা যন্ত্রাংশ সরবরাহের বিশাল নেটওয়ার্ক গড়ে তুলেছে।

বিডি২৪লাইভ/এমআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: