আরএফএল চেয়ারে ২০ শতাংশ ছাড়

প্রকাশিত: ১২ আগষ্ট ২০১৭, ১০:৪৪ পিএম

গৃহস্থালী প্লাস্টিক ও ফার্নিচার প্রস্তুতকারী প্রতিষ্ঠান আরএফএল প্লাস্টিকস লিমিটেড ঈদ-উল-আজহা উপলক্ষ্যে নির্দিষ্ট কয়েকটি ব্র্যান্ডের চেয়ারে ২০ শতাংশ ছাড় দিচ্ছে। ১০ আগস্ট থেকে শুরু হওয়া এ অফার চলবে ২২ আগস্ট পর্যন্ত।

অফারের আওতায় গ্রাহকরা অনলাইন শপিং মাধ্যম 'অথবা ডটকম' থেকে পণ্যের অর্ডার দিয়ে পণ্য কিনলে পাবেন এই ছাড় পাবে।

আরএফএল প্লাস্টিকসয়ের ব্র্যান্ড ম্যানেজার ইসফাকুল হক জানান, অফারের আওতায় রয়েছে আরএফএল, ট্রান্সপা ও অফিসো ব্র্যান্ডের চেয়ারগুলো। আরএফএল ব্র্যান্ডের মধ্যে রয়েছে ইজি চেয়ার, রয়েল রক চেয়ার, স্টিলো চেয়ার, মনস্টার চেয়ার, ক্লাসরুম চেয়ার, ওয়েটিং চেয়ারগুলো। এছাড়া ট্রান্সপা ব্র্যান্ডের মধ্যে রয়েছে ডিলাক্স, ভেনট্রাল, মুন ও রেস্ট চেয়ার।

তিনি আরও জানান, আকর্ষণীয় ডিজাইন ও বৈচিত্র্যময় মডেলের কারণে এরই মধ্যে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে আরএফএলের বিশেষ এই চেয়ারগুলো। ঈদকে সামনে রেখে ক্রেতারা যেন স্বাচ্ছন্দে পছন্দের চেয়ারটি কিনতে পারেন সে লক্ষ্যে এ ছাড় দেয়া হয়েছে।

অফার চলাকালীন ‘অথবা ডটকমে’ সরাসরি পণ্যের অর্ডার করা যাবে। এতে রয়েছে হোম ডেলিভারির ব্যবস্থা। এ ছাড়া বিকাশে অর্থ পরিশোধ করলে ২০ শতাংশ ক্যাশব্যাক পাবেন গ্রাহকরা।

বিডি২৪লাইভ/এমআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: