পপির বক্তব্যের পাল্টা জবাব দিলেন শাকিল

প্রকাশিত: ১৬ আগষ্ট ২০১৭, ০৭:১১ পিএম

১৯৯৭ সালে আমার ঘর আমার বেহেশত ছবির মাধ্যমে চলচ্চিত্রে পদার্পণ করেন অভিনেতা শাকিল খান। চলচ্চিত্র থেকে শাকিল খান বর্তমানে দূরে সরে এসে ব্যবসায় মনযোগ দিয়েছেন।

বুধবার (১৬ আগষ্ট) দেশের শীর্ষ স্থানীয় অনলাইন নিউজ পোর্টাল বিডি২৪লাইভ-এ ‘শাকিল খানকে নিয়ে বোমা ফাঁটালেন পপি’ নামের একটি সংবাদ প্রকাশিত হয়। এমন সংবাদের ভিত্তিতে বিডি২৪লাইভ যোগাযোগ করে চিত্রনায়ক শাকিল খানের সাথে।

আলাপচারিতায় শাকিল খান বলেন, ‘আমি পপির এমন বক্তব্যের তীব্র নিন্দা জানাচ্ছি। সেই সাথে এমন ভিত্তিহীন মন্তব্য না করার জন্য অনুরোধ করছি। দীর্ঘদিন পর এমন ধরণের কথা পপির কাছ থেকে দেশবাসি আশা করে না। আর আমার সম্পর্কে তো সবাই জানে। আমার সাথে যখন তার সম্পর্ক ছিল তখন আমি তো তাকে ব্যতিত অন্য কোন মেয়ের সাথে যোগাযোগ করিনি। সেটা পপি নিজেও জানে। এখন আমি সংসার জীবনে ব্যস্ত। আর আমার ছেলে-মেয়ে বড় হয়েছে। ওরা বুঝতে শিখেছে। এখন কেন এই ধরণের কথা গণমাধ্যমের কাছে পপি বলবে?। এক সময় পপি নিজেই তো অশ্লীল ছবিতে অভিনয় করেছেন। আমি তো কোন অশ্লীল ছবিতে অভিনয় করি নাই। আশা করি এমন খবর থেকে দূরে থাকবেন পপি’।

উল্লেখ্য, একটি টিভি চ্যানেলের অনুষ্ঠানে শাকিল খানকে নিয়ে নতুন করে মন্তব্য করেন এবং অতিতের কথা তুলে ধরেন চিত্রনায়িকা পপি। ওই অনুষ্ঠানে পপি বলেন, ‘শাকিল আমার জন্য সঠিক মানুষ ছিলো না। আমি যতোটুকু জানি শাকিলের অনেকগুলো প্রেম ছিলো, অনেকগুলো বিয়েও ছিলো। তাদের সাথে সে কমফোর্টেবল ছিলো। অনেকের সাথে তার বিয়ে হয়েছে, বাচ্চা হয়েছে, এভাবে অনেকগুলো পর্ব গেছে।’

বিডি২৪লাইভ/এএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: