যাত্রীকে জরিমানা প্রদান করল ইউএস-বাংলা এয়ারলাইন্স

প্রকাশিত: ১৬ আগষ্ট ২০১৭, ১০:৫৫ পিএম

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সোনা চুরির ঘটনায় যাত্রী ডাঃ তানিয়া রহমান লিজাকে জরিমানা প্রদান করেছে ইউএস-বাংলা এয়ারলাইন্স কতৃপক্ষ। বুধবার (১৬ আগষ্ট) ধানমন্ডিতে ডাঃ তানিয়া রহমানের স্বামী আমিরুল ইসলাম আসাদের অফিসে এসে প্রতিষ্ঠানটির পক্ষে প্রতিষ্ঠানটির কর্মকর্তা মোহাম্মদ শহীদ জরিমানার অর্থ প্রদান করেন।

জরিমানার অর্থ পাওয়ার পর ডাঃ তানিয়া রহমান লিজা বিডি২৪লাইভকে বলেন, ইউএস-বাংলা এয়ারলাইন্স কতৃপক্ষকে বিশেষভাবে ধন্যবাদ জানাচ্ছি। আমার বিশ্বাস ছিল প্রতিষ্ঠানটি আমার চুরি হওয়া সোনা ফেরত দেবে অথবা জরিমানা দেবে। যেহেতু চুরি হওয়া সোনা পাওয়া যায়নি তাই তারা আমাকে ওই সোনার বাজারমূল্য অনুযায়ী জরিমানার অর্থ প্রদান করেছে। ইউএস-বাংলা এয়ারলাইন্স বাংলাদেশের অনেক স্বনামধন্য প্রতিষ্ঠান। এ ঘটনায় তারা আবারও প্রমান দিল যাত্রী সেবাকে তারা অনেক গুরুত্ব দেয়।

ইউএস বাংলা এয়ারলাইন্সের জেনারেল ম্যানেজার (এয়ারপোর্ট সার্ভিস) ইমরান আহমেদ বিডি২৪লাইভকে বলেন, যাত্রীর কাছ থেকে অভিযোগ পাওয়ার পরেই আমরা সময় নিয়েছি তদন্ত করার। তদন্ত করে দেখা গেছে, এ ঘটনা সিংগাপুর বিমানবন্দরেই হয়েছে। আমাদের নিয়ম অনুযায়ী যাত্রীকে আজ জরিমানার অর্থ প্রদান করা হয়েছে।
উল্লেখ্য, গত ২৬ জুলাই সকাল ৮টায় সিঙ্গাপুরের চাঙ্গি বিমানবন্দর থেকে ইউএস বাংলা এয়ারলাইন্সের বিএস৩০৮ নম্বর ফ্লাইট হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। সে বিমানেই স্বামীসহ দেশে ফিরছিলেন ডাঃ তানিয়া রহমান লিজা। বিমানবন্দরে মোট তিনটি লাগেজ বুকিং এ দিয়েছিলেন তিনি।

এর মধ্যে দুটি খুব দ্রুত বেল্টের মাধ্যমে হাতে পেলেও ব্যক্তিগত আরেকটি লাগেজ অনেক দেরি করে হাতে পান। হাতে পেয়েই দেখতে পান, লাগেজের সাথে তালার অস্তিত্ব নেই এবং পুরো নিরাপত্তা চেইনটিই ভাঙ্গা! এরপর লাগেজ খুলে দেখেন, তার শখের ১টি গলার চেইন ও এক জোড়া কানের দুল গায়েব। এরপর ইউএস-বাংলা এয়ারলাইন্স কতৃপক্ষ বরাবর লিখিত অভিযোগ করেন ডাঃ তানিয়া রহমান লিজা।

এরপরই আজ তদন্ত শেষে জরিমানার অর্থ প্রদান করে তারা। ইউএস-বাংলা এয়ারলাইন্স মার্কিন যুক্তরাষ্ট্র এবং বাংলাদেশের যৌথ উদ্যোগে প্রতিষ্ঠিত ইউএস-বাংলা গ্রুপের একটি সহায়ক প্রতিষ্ঠান। বিমান সংস্থাটি ২০১৪ সালের ১৭ জুলাই তাদের কার্যক্রম শুরু করে। বর্তমানে তারা সুনামের সাথে যাত্রীসেবা দিয়ে যাচ্ছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: