‘বাংলাদেশের বিপদ বন্যা, আপদ খালেদা জিয়া’

প্রকাশিত: ১৭ আগষ্ট ২০১৭, ০২:৫৫ পিএম

বাংলাদেশের বিপদ বন্যা, আপদ বেগম খালেদা জিয়া বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাসান মাহমুদ।

তিনি বলেন, বাংলাদেশের বিপদ বন্যা ও আপদ খালেদা জিয়া। কারণ খালেদা দিনের পর দিন পেট্রোল বোমা দিয়ে মানুষ পুড়িয়ে মেরেছে আর বন্যা পানি দিয়ে মানুষ মারছে, দুটি একই জিনিস।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) দুপুর ১২ ঘটিকায় জাতীয় প্রেসক্লাবে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এই সব কথা বলেন। কারাগারের রোজনামচা; বঙ্গবন্ধু-বাংলাদেশ-উন্নয়নের শেখ হাসিনা শীর্ষক এ আলোচনা সভার আয়জন করে বাংলাদেশ স্বাধীনতা পরিশোধ কেন্দ্রীয় কমিটি।

হাসান মাহমুদ বলেন, বিএনপির রাজনীতি হচ্ছে তেল গ্যাস নিয়ে আর এখন প্রধান বিচার পতির ইস্যু নিয়ে, তাদের নিজস্ব কোন ইস্যু নাই। তারা হচ্ছে এক প্রকার পরগাছার মত।

তিনি বিএনপির সিনিয়র যুগ্ন মহাসচিব রুহুল কবির রিজভীকে উদ্দেশ্য করে বলেন, খালেদাকে বিদায় দিন বা ছুটি দিন, তাহলে হয়তো বিএনপি আবার নিজের অস্তিত্ব ফিরে পাবে। ৩২ নম্বরে ১৫ই আগস্ট যে জঙ্গি নিজের শরীরে বোমা ফাটিয়ে উড়িয়ে দিয়েছে, তার বাবা জামাতের একজন নেতা আর জামাত লালিত পালিত করে খালেদা নিজের দেশের জনগণ বুঝে আপনার উদ্দেশ্য কি?

আলহাজ্ব হাবিবুর রাহমান মানিকের সভাপতিত্বে এ সময় আরো উপস্থিত ছিলেন, সংসদীয় স্থায়ি কমিটির সদস্য নাভানা আক্তার এমপি। বাংলাদেশ স্বাধীনতা পরিষদের সভাপতি মোঃ জিন্নাত আলি খান জিন্না। স্বাধীনতা পরিষদের সাধারণ সম্পাদক মোঃ শাহাদাত হোসেন টোয়েল।

 

বিডি২৪লাইভ/এনএসএস/এএইচআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: