স্ত্রী-সন্তান ও ব্যবসা নিয়ে ভালোই আছি

প্রকাশিত: ১৭ আগষ্ট ২০১৭, ০৫:৫৬ পিএম

১৯৯৭ সালে আমার ঘর আমার বেহেশত ছবির মাধ্যমে চলচ্চিত্রে পদার্পণ করেন অভিনেতা শাকিল খান। চলচ্চিত্র থেকে শাকিল খান বর্তমানে দূরে সরে এসে ব্যবসায় মনযোগ দিয়েছেন। বর্তমান স্ত্রী-সন্তানদের নিয়ে বেশ ভালোই আছেন এই অভিনেতা। বর্তমান অবস্থা আর আগামীর কাজ নিয়ে শাকিলের সাথে কথা হয় বিডি২৪লাইভ’র।

১৬ আগষ্ট (বুধবার) দেশের শীর্ষ স্থানীয় অনলাইন নিউজ পোর্টাল বিডি২৪লাইভকে এক সাক্ষাতকার দিয়েছেন শাকিল খান। সাক্ষাতকার নিয়েছেন সিনিয়র করেসপন্ডেন্ট আরেফিন সোহাগ। 

বিডি২৪লাইভ: স্ত্রী-সন্তান ও ব্যবসা নিয়ে কেমন আছেন?
শাকিল খান:
আলহামদুলিল্লাহ। আমি ভালো আছি। আমার স্ত্রী-সন্তান নিয়ে অনেক ভালো ভাবেই দিন যাচ্ছে। বাকি দিনগুলো যেন এমন ভাবেই যায়।

বিডি২৪লাইভ: আমরা শুনেছি আপনি নির্বাচন করবেন। একজন নায়ককে জনপ্রতিনিধি হিসেবে পাবেন জনগণ। এটা তাদের কাছে কেমন লাগছে বলে আপনার মনে হয়?
শাকিল খান:
আমার এলাকায় আমার পরিচিতি অনেক ভালো। আর সবাই আমাকে সাপোর্ট দিচ্ছেন। আমার পাশে পাশে সবাই থাকার অঙ্গিকার করেছেন। আর আমিও তাদের
পাশে থেকে কাজ করার কথা বলেছি। আমি যতটুকু পারবো আমি ততটুকু অঙ্গিকার বদ্ধ আমার জনগণের কাছে। উপর আল্লাহ যদি সহায় থাকেন আমি নির্বাচন করবো।

&dquote;&dquote;

বিডি২৪লাইভ: রাজনীতিতে কেন নাম লেখালেন?
শাকিল খান:
আমি ছাত্রজীবন থেকেই রাজনীতির সঙ্গে ছিলাম। আমি রাজনীতিকে ভালোবাসি। তবে এখন আমি রাজনীতি করতে চাই, দেশ এবং দেশের মানুষের জন্য। আমি
মাটি ও মানুষের পাশে থেকে কাজ করতে চাই এবং রাজনীতিতে সক্রিয় হওয়ার জন্য এরই মধ্যে সব ধরণের প্রস্তুতি নিয়েছি।

বিডি২৪লাইভ: সম্প্রতি একটি টিভি চ্যানেলের অনুষ্ঠানে আপনাকে নিয়ে নতুন করে মন্তব্য এবং অতিতের কথা তুলে ধরেন নায়িকা পপি। এ বিষয়ে আপনি কি বলবেন?
শাকিল খান:
আমি পপির এমন বক্তব্যের তীব্র নিন্দা জানাচ্ছি। সেই সাথে এমন ভিত্তিহীন মন্তব্য না করার জন্য অনুরোধ করছি। দীর্ঘদিন পর এমন ধরণের কথা পপির কাছ থেকে দেশবাসি আশা করে না। আর আমার সম্পর্কে তো সবাই জানে। আমার সাথে যখন তার সম্পর্ক ছিল তখন আমি তো তাকে ব্যতিত অন্য কোন মেয়ের সাথে যোগাযোগ করিনি। সেটা পপি নিজেও জানে। এখন আমি সংসার জীবনে ব্যস্ত। আর আমার ছেলে-মেয়ে বড় হয়েছে। ওরা বুঝতে শিখেছে। এখন কেন এই ধরণের কথা গণমাধ্যমের কাছে পপি বলবে?। এক সময় পপি নিজেই তো অশ্লীল ছবিতে অভিনয় করেছেন। আমি তো কোন অশ্লীল ছবিতে অভিনয় করি নাই। আশা করি এমন খবর থেকে দূরে থাকবেন পপি। পপি নিজেই তো অশ্লীল নায়িকা। তিনি কেন আরেক জনের নামে এমন কথা বলবেন।

&dquote;&dquote;

বিডি২৪লাইভ: সিনেমা থেকে কেন দূরে সরে গেছেন? আর সিনেমাতে কি শাকিল খানকে দেখা যাবে?
শাকিল খান:
আমি অনেক আগেই চলচ্চিত্র থেকে সরে এসেছি। যখন চলচ্চিত্রে অশ্লীলতা আসলো, আমি তখনই সরে গেছি। আমি মনে করেছি একটা সময় আমার সন্তান বড় হবে। আর তারা যদি এমন দেখে হয়তো তাদের বাবার প্রতি একটা ধারণা তৈরি হবে। আমি তো কোন অশ্লীল ছবিতে অভিনয় করি নাই। আমি যতদিন সিনেমায় ছিলাম ততদিন ভারো সিনেমায় কাজ করেছি। না, আমার দর্শক আর আমাকে পর্দায় বা পর্দার পিছনে দেখতে পাবেন না। রাজনীতি আর ব্যবসা নিয়ে আগামীতে থাকতে চাই।

বিডি২৪লাইভ: বর্তমান সিনেমায় দর্শকপ্রিয়তা নাই কেন? আর বাংলা সিনেমায় এমন ধ্বস কেন বলে আপনি মনে করেন?
শাকিল খান:
আমাদের এখন আর ভালো ইউনিক গল্পের ছবি নির্মান হচ্ছে না। আর ভালো গল্প না থাকার কারণে দর্শক হারাচ্ছে। ধ্বসের কথা বলতে গেলে বলতে হবে, এখন চলচ্চিত্রে সংশ্লিষ্টদের ইউনিটি নাই। মনে হয় এর ওর সাথে যেন দ্বন্দ বেধে রয়েছে। আর এসব নিয়ে আমি বেশি কথা বলতেও চাই না।

বিডি২৪লাইভ/এএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: