‘বছর শেষ হওয়ার আগেই পদত্যাগ করবেন ট্রাম্প’

প্রকাশিত: ১৮ আগষ্ট ২০১৭, ০১:১১ পিএম

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প চলতি বছর শেষ হওয়ার আগেই পদত্যাগ করবেন বলে পূর্বাভাস দিয়েছেন টনি শোয়ার্জ নামের একজন লেখক। বৃহস্পতিবার (১৭ আগস্ট) তিনি এক টুইটার বার্তায় এ কথা বলেছেন।

১৯৮৭ সালে লিখিত ট্রাম্পের আত্মজীবনী ‘আর্ট অব দ্যা ডিল’ গ্রন্থের সহযোগী লেখক হলেন টনি শোয়ার্জ। তিনি তার টুইটার বার্তায় বলেন, “প্রকৃতপক্ষে ট্রাম্পের রাষ্ট্রক্ষমতার মেয়াদ শেষ হয়ে গেছে। চলতি বছরের শেষ পর্যন্ত তিনি যদি ক্ষমতায় টিকে যান তাতে আমি বিস্মিত হব। সম্ভবত তিনি পদত্যাগ করতে যাচ্ছেন।”

টনি শোয়ার্জ দাবি করছেন, ডোনাল্ড ট্রাম্প পদত্যাগের দ্বারপ্রান্তে রয়েছেন। খুব দ্রুত কিছু না হলে আগামী শরতের মধ্যে তিনি পদত্যাগ করবেন। ট্রাম্পের ক্ষমতা এর চেয়ে বেশি দীর্ঘায়িত হলে এবং চলতি বছরের শেষ পর্যন্ত টিকে গেলে মর্মাহত হবেন বলে মন্তব্য করেন শোয়ার্জ। প্রেসিডেন্ট নির্বাচনের সময় রাশিয়ার হস্তক্ষেপ নিয়ে ট্রাম্পের বিরুদ্ধে যে তদন্ত চলছে তা নিয়েও কথা বলেছেন মার্কিন এ লেখক।

টনি শোয়ার্জ হচ্ছেন প্রেসিডেন্ট ট্রাম্পের একজন কঠোর সমালোচক এবং ভার্জিনিয়া অঙ্গরাজ্যের চ্যারলোত্তেসভেলিতে বর্ণবাদী দাঙ্গার বিরুদ্ধে আন্দোলন করছেন। তিনি ১৯৮০’র দশকে ১৮ মাস ধরে ট্রাম্পের সাক্ষাৎকার নিয়েছিলেন।


বিডি২৪লাইভ/এএইচআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: